thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

খালেদার বক্তব্যে হতাশ আওয়ামী লীগ

২০১৪ জানুয়ারি ১৫ ২০:১৭:১২
খালেদার বক্তব্যে হতাশ আওয়ামী লীগ

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা আশা করেছিলাম বেগম খালেদা জিয়া জনগণের প্রত্যাশার প্রতি সম্মান জানিয়ে জামায়াতের সঙ্গ ত্যাগ করবেন। বিগত দিনে আন্দোলনের নামে যে নৈরাজ্য চালিয়েছেন তার জন্য ক্ষমা চাইবেন। কিন্তু তিনি তা করেননি। তার বক্তব্যে আমরা হতাশ।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বুধবার সন্ধ্যায় সরকারি দলের পক্ষ থেকে খালেদা জিয়ার সংবাদ সম্মেলন পরবর্তী আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় তিনি এই হতশার কথা প্রকাশ করেন।

সাবেক এই বনমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া সরকার ও সরকারি দলের বিরুদ্ধে বিষোদ্গার করে তার অপকর্ম ঢাকতে চেষ্টা করেছেন। আমরা আশা করেছিলাম এতদিন ধরে আন্দোলনের নামে গাড়িতে পেট্রোল বোমা ছুড়ে মানুষকে হত্যা, নিরীহ পশু-পাখি ও প্রকৃতি ক্ষতি, স্কুলগামী ছাত্র-ছাত্রীদের ওপর পেট্রোল বোমার জন্য জনগণের কাছে ক্ষমা চাইবেন। কিন্তু তিনি সেটা না করে অপরের ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করেছেন।

আওয়ামী লীগ সবসময় আলোচনায় প্রস্তুত এমন দাবি করে ড. হাছান বলেন, আমরা মনে করি খালেদা জিয়া যেদিন জগণের বিরুদ্ধে হরতাল অবরোধের নামে ধ্বংসাত্মক কর্মসূচি থেকে বিরত থেকে জামায়াতের সঙ্গ ত্যাগ করার ঘোষণা দেবে সেদিন থেকেই আলোচনার পরিবেশ তৈরি হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/বিকে/এসবি/ এনআই/জানুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর