thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সুনামগঞ্জে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর নামে মামলা

২০১৪ জানুয়ারি ১৬ ১০:৩৪:০২
সুনামগঞ্জে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীর নামে মামলা

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বিএনপি-আওয়ামী লীগ ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫০ জনকে আসামি করে পুলিশ মামলা করেছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ডা. রফিক চৌধুরীকে।

ধর্মপাশা থানার এসআই মকবুলুর রহমান বাদী হয়ে বুধবার রাত পৌনে ১২টায় এ মামলাটি দায়ের করেন। জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ১৫ জানুয়ারি বুধবার দুপুর ২টার দিকে ধর্মপাশা ব্রিজ এলাকায় বিএনপি নেতা জুলফিকার আলী ভুট্টোর ওপর আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলার প্রতিবাদে মিছিল চলাকালে বিএনপি, আওয়ামী লীগ ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শতাধিক রাবার বুলেট ও পাঁচ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি), বিএনপি ও আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধসহ আহত হন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ থানার ওসি বায়েস আলমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ডা. রফিক চৌধুরী, কনস্টেবল মহিউদ্দিন, মিজান মিয়া, সোহাগ মিয়াসহ অন্যদের ধর্মপাশা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রসহ সুনামগঞ্জ ও নেত্রকোনা জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

(দ্য রিপোর্ট/আরএইচ/এএস/শাহ/জানুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর