thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন চিত্রনায়িকা রত্না

২০১৪ জানুয়ারি ১৬ ২০:০৯:৩২
আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন চিত্রনায়িকা রত্না

দ্য রিপোর্ট প্রতিবেদক : দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়িকা রত্না। বুধবার বিকেল ৪টায় তিনি সংরক্ষিত মহিলা আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ঢাকা জেলা কোটায় মনোনয়নপত্রটি সংগ্রহ করেন।

এ প্রসঙ্গে রত্না দ্য রিপোর্টকে বলেন, গত বছর আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করি। বন্ধু-সহপাঠীদের ভোটে মাস্টার্সে আমি ক্লাস রিপ্রেজেনটিভ হিসেবে নির্বাচিত হই। শিল্পী সমিতির নির্বাচনেও আমি অংশগ্রহণ করি। সেখান থেকেই আমার মনোবল তৈরি হয়।

তিনি বলেন, এছাড়া আমার বাবা মান্নান কবির একজন মুক্তিযোদ্ধা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন গর্বিত কর্মী। দেশের জন্য যেন কিছু করতে পারি। সবার ভালোবাসা আমাকে এগিয়ে যেতে সাহায্য করবে। ১৭ জানুয়ারি শুক্রবার আমি আমার মনোনয়নপত্রটি জমা দেব। আমার জন্য সবাই দোয়া করবেন।

রত্না আরো বলেন, এই মুহূর্তে দেশ ও জনগণের জন্য কাজ করতে, তাদের পাশে দাঁড়াতে আমি ব্যকুল হয়ে অপেক্ষা করছি। দেশের জন্য একনিষ্ঠভাবে কাজ করে যাব মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সমর্থন পেলে।

‘কেন ভালোবাসলাম’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান রত্না। তখন তিনি সপ্তম শ্রেণীর ছাত্রী। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী তার পড়াশোনা চালিয়ে যান। রত্না অভিনীত চলচ্চিত্রের সংখ্যা পঞ্চাশ ছাড়িয়েছে।

(দ্য রিপোর্ট/এআর/এসবি/কেএম/এনআই/জানুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর