thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘বিএনপি নেত্রী নতুন করে জনগণকে বিভ্রান্ত করছেন’

২০১৪ জানুয়ারি ১৭ ১৪:৩৮:২৮
‘বিএনপি নেত্রী নতুন করে জনগণকে বিভ্রান্ত করছেন’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ৫ জানুয়ারি নির্বাচনে পরাজিত হয়েই নতুন করে নগ্ন মিথ্যাচারে জনগণকে বিভ্রান্ত করার ষড়যন্ত্রে নেমেছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

নানক বলেন, খালেদা জিয়া ৫ জানুয়ারি নির্বাচনে পরাজিত হয়ে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাই এখন আবার সংবাদ সম্মেলন করে অপরাজনীতিতে নেমেছেন। আমাদের দৃঢ় বিশ্বাস জনগণ যেমন আন্দোলনের নামে অপরাজনীতি ঘৃণাভরে প্রত্যাখান করেছে, সেভাবে বিএনপি নেত্রীর এই মিথ্যাচারও প্রত্যাখান করবে।

তিনি বলেন, আমাদের আশা ছিল তিনি নির্বাচন বানচালের নামে সারাদেশে যে নৈরাজ্য, সহিংসতা, ভাংচুর, বোমাবাজি, মানুষ হত্যা ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা করেছেন তার ভুল স্বীকার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইবেন। কিন্তু তা না করে আবারও নতুন করে জনগণকে বিভ্রান্ত করার নগ্ন রাজনীতিতে লিপ্ত হয়েছেন।

নানক আরও বলেন, বিএনপি নেত্রী এখন সংলাপ চায়। কিন্তু আমরা স্পষ্টভাবে বলতে চাই, রাজনৈতিক কর্মসূচি ও আন্দোলনের নামে যদি আবারও কোনো নৈরাজ্য সৃষ্টি করা হয় তবে আমরা বরদাশত করবো না। সরকার জনগণের জানমালের নিরাপত্তা রক্ষার্থে আপনাদের কঠোরভাবে দমন করার অঙ্গীকার করেছে।

এ সময় তিনি খালেদা জিয়ার প্রতি আশাবাদ ব্যক্ত করে বলেন, আশা করি আপনি সহিংসতা-নৈরাজ্য ত্যাগ করে যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরের সঙ্গ ত্যাগ করে শান্তির ধারায়, গণতন্ত্রের ধারায় সম্পৃক্ত হবেন।

শান্তি এবং গণতন্ত্রের জয় অনিবার্য বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, দায়িত্বপ্রাপ্ত দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস প্রমুখ।

(দ্য রিপোর্ট/এইউএ/এমডি/আরকে/জানুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর