thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

এ সরকার নির্লজ্জ সরকার : বদরুদ্দোজা চৌধুরী

২০১৪ জানুয়ারি ১৭ ১৪:৫৩:৪১
এ সরকার নির্লজ্জ সরকার : বদরুদ্দোজা চৌধুরী

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘এ সরকার নির্লজ্জ সরকার’ এমন মন্তব্য করে সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, নির্লজ্জ সরকার ও নির্বাচন কমিশনের অধীনে ৫ জানুয়ারির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে শুক্রবার দুপুরে বাংলাদেশ ডক্টরস এ্যসোসিয়েশন (ড্যাব) এর উদ্যোগে ‘শহীদ জিয়া গণতন্ত্র ও বর্তমান প্রেক্ষাপট’ র্শীষক আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি ৫ জানুয়ারির কথা উল্লেখ করে বলেন- ভোট নিয়ে যারা কারচুপি করেছে, তাদের দুর্নীতি দমন কমিশনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করতে হবে। এই ব্যবস্থাতো আর এই সরকার নেবেন না। কেননা তারা নিজেরাই এই কারচুপি করেছে।

তবে ভবিষ্যত সরকার এর বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিবেন। আর ভবিষ্যত সরকার যদি তা না করেন, তবে আমরা তার বিরুদ্ধেও আন্দোলন করবো।

তিনি আরও বলেন, আমরা চাই জিয়াউর রহমানের মন্ত্রকে যারা গ্রহণ করবে, তাদের নিয়ে বাংলাদেশ গড়ে উঠুক। যারা এই দেশের গণতন্ত্রকে হত্যা করতে চায়, তাদের নিয়ে নয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি একেএম আজিজুল হক। আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপির উপদেষ্টা ব্যরিস্টার শাহ জাহান ওমর, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, ড্যাবের সহ-সভাপতি ডা. আব্দুল সালাম প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এমএইচও/ এমডি/আরকে/ জানুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর