thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

হাসপাতাল ছাড়লেন ফরাসি ফার্স্টলেডি

২০১৪ জানুয়ারি ১৯ ১০:৫০:৩৯
হাসপাতাল ছাড়লেন ফরাসি ফার্স্টলেডি

দ্য রিপোর্ট ডেস্ক : ফ্রান্সের ফার্স্টলেডি ভ্যালেরি ট্রাইয়ার ওয়েইলার সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। গত সপ্তাহে প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদের সঙ্গে অভিনেত্রী জুলি গেইতের প্রেমের সম্পর্ক আছে শোনার পর অসুস্থ হয়ে ফ্রান্সের একটি হাসপাতালে ভর্তি হন তিনি।

হাসপাতাল ছেড়ে তিনি প্রেসিডেন্টের অবকাশযাপনের জন্য নির্ধারিত বাসভবন ল্যা ল্যানতেরনেতে উঠবেন। সেখানেই কিছুদিন তিনি বিশ্রাম নেবেন বলে প্যারিস ম্যাচ ম্যাগাজিন জানিয়েছে। ৪৮ বছর বয়সী ভ্যালেরি ওই ম্যাগাজিনেই কর্মরত।

তবে প্রেসিডেন্ট ওলাঁদ এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

এদিকে ভ্যালেরি টুইটারে তাকে সমর্থন জানিয়ে বার্তা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে, ফরাসি গসিপ ম্যাগাজিন ক্লোসার সাত পৃষ্ঠাব্যাপী অভিনেত্রী জুলি গ্যায়েটের সঙ্গে ওলাঁদের সম্পর্ক নিয়ে ছবি ও প্রতিবেদন প্রকাশ করে।

ম্যাগজিনটি জানিয়েছে, ওলাঁদের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা চালানোর সময় ও পরে প্রায় দুই বছর ধরে তাদের মধ্যে গোপন প্রণয় চলে আসছে।

এদিকে অভিনেত্রী জুলি গেইতে ক্লোসারের বিরুদ্ধে গোপনীয়তা ভঙ্গের মামলা করেছেন। জুলি ক্লোসারের কাছে ৫০ হাজার ইউরো ক্ষতিপূরণ ও ৪ হাজার ইউরো আইনি খরচ দাবি করেছেন।

প্রেসিডেন্ট ওলাঁদও এই গোপন প্রণয়ের খবর ছাপায় ক্ষুব্ধ হয়ে ক্লোসারের বিরুদ্ধে গোপনীয়তা লঙ্ঘনের অভিযোগে মামলা করার হুমকি দিয়েছিলেন। পরে তিনি মামলা না করার সিদ্ধান্ত নেন।

প্রসঙ্গত, ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের টপলেস ছবি ছেপে এর আগে আলোচনায় আসে ফরাসি ম্যাগাজিন ক্লোসার। (সূত্র : বিবিসি)

(দ্য রিপোর্ট/কেএন/এমডি/শাহ/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর