thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

সেরা দশ

বলিউডের আকর্ষণীয় ব্যাচেলর!

২০১৪ জানুয়ারি ১৯ ১৩:৩৬:৫৭
বলিউডের আকর্ষণীয় ব্যাচেলর!

আদিত্য রুপু, দ্য রিপোর্ট : সম্প্রতি বলিউডের মোস্ট পপুলার সিঙ্গেল ব্যাচেলর তারকা জন আব্রাহাম তার বিয়ের ঘোষণা দিয়েছেন। তার এমন কাণ্ডে হয়ত কিছু তরুণীর হৃদয় ভেঙেছে। অন্যদিকে গেল বছরের শেষভাগে এসে বলিউডের একমাত্র সুপার হিরো হৃত্বিক রোশন তার স্ত্রী সুজান খানের সঙ্গে সম্পর্কের ইতি টানেন। তার মানে তিনিও চলে এসেছেন সিঙ্গেলের তালিকায়। যদিও তাদের পরিবার থেকে শুরু করে বলিউড সংশ্লিষ্ট সবারই চাওয়া এই জুটির পুনর্মিলন। তবে মুষড়ে পড়ার কিছু নেই। মোস্ট ড্যাশিং ব্যাচেলরের তালিকায় এখনও জ্বলজ্বল করছে অসংখ্য নাম। শনিবার ১৮ জানুয়ারি সকাল ৯টায় সংবাদ সংস্থা ডিএনএ ইন্ডিয়া বলিউডের সেরা দশ আকর্ষণীয় ব্যাচেলরের একটি তালিকা প্রকাশ করেন। মূলত বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার মতো যাবতীয় যোগ্যতা ও বয়স উপযুক্ত হলেও যে সব তারকা বিয়ে করছেন না, তাদেরই এ তালিকায় উপস্থাপন করা হয়েছে। তালিকাটিতে হার্টথ্রব সালমান খান, রণবীর কাপুর, রণবীর সিং থেকে শুরু করে আছেন নতুনদের অনেকেই। তালিকায় নাম দেখে চমকে যাবেন কেউ কেউ। বিশেষ করে তরুণী হৃদয় নেচে উঠবে প্রিয় তারকাকে সেরা দশের এ তালিকায় পেয়ে। দ্য রিপোর্টের পাঠকদের জন্য তালিকাটি তুলে ধরা হলো।

সালমান খান

এই তালিকার এক নম্বর জায়গাটি সালমানের জন্যই। এ কথা খুব সহজেই সবাই অনুমান করতে পারেন। খুব সহজেই তিনি বি-টাউন ব্যাচলরের এ তালিকায় জায়গা করে নিয়েছেন। ফিল্মি ক্যারিয়ারের প্রায় শুরু থেকে অসংখ্য অভিনেত্রী-মডেলদের সঙ্গে এ পর্যন্ত তার নাম জড়ালেও কারও সাঙ্গেই তিনি গাঁটছড়া বাঁধেননি। এ প্রসঙ্গে সালমান খানের অতীত সঙ্গীদের অভিযোগও কিছুটা সাযুজ্যপূর্ণ। তাদের দাবি- সালমান খুব দ্রুতই রেগে যান। তার সঙ্গ কিছুক্ষণের জন্য আনন্দদায়ক হলেও দীর্ঘদিনের সম্পর্কে সালমানকে ভরসা করা যায় না। ঝুঁকি থেকে যায়।

ঐশ্বরিয়া রাই থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ হয়ে হালের ইলি এভ্রাম কারও সঙ্গেই সালমানের নাম কম জড়ায়নি। তবে মিডিয়াকে বরাবরই সালমান সরাসরি না বলে ইঙ্গিতপূর্ণ কথায় মজিয়ে রাখতে ওস্তাদ। সালমানের দাবি তিনি একজন ভালো জীবনসঙ্গীর অপেক্ষায় আছেন, যে বদলে দেবে সালমানের জীবন।

শাহিদ কাপুর

সম্পর্কের ব্যাপারে শাহিদ কাপুর যথেষ্ট ‘কমিটেড’। অন্তত ৫টি সম্পর্কের বিষয়ে তিনি মিডিয়ায় আলোচিত হলেও শেষ পর্যন্ত কারও সঙ্গে স্থায়ীভাবে পাওয়া যায়নি এই ব্যাচলরকে। তবে গত দুই-এক বছর ধরে শাহিদের নাম ঘুরে-ফিরে প্রিয়াংকা চোপড়ার নামের পাশে জায়গা করে নিচ্ছে। আর শাহিদ বলিউডের মোস্ট ড্যাশিং ব্যাচলরের দ্বিতীয় জায়গাটি দখল করে নেন। বয়সে নিজের চেয়ে বড়দেরই প্রাধান্য দিয়েছেন ‘চকোলেট বয়’ খ্যাত শাহিদ। সবশেষ শাহিদের নতুন ছবি ‘আর… রাজকুমার’-এর সহশিল্পী শত্রুঘ্ন তনয়া সোনাক্ষি সিনহার সঙ্গে প্রেম-ভালোবাসার গুঞ্জন উঠতে শোনা যায়। জানা গেছে এই জুটির ডেটিংয়ের খবরাখবরও। অতএব, এবার যদি শাহিদের গতি হয়!

বিদ্যুৎ জাম্বাল

ব্যাচেলরের তালিকায় থাকা এই নামটি অবশ্য উঠে এসেছে তার শারীরিক কাঠামোর জন্য। বলিউডের প্রথমসারির তারকা না হলেও বিদ্যুৎ জাম্বালকে যারা চেনেন তারা তার অভিনয় ও শারীরিক সৌন্দর্যের কথা স্বীকার করবেন এক বাক্যে। দক্ষিণী চলচ্চিত্রে বিদ্যুৎ নায়ক-খলনায়ক দুই চরিত্রেই নিয়মিত অভিনয় করছেন। বলিউডের চলচ্চিত্রে এসেই তিনি প্রধান চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে সবার নজরে পড়েন। গেল বছর এই তারকা তার দীর্ঘদিনের প্রেমিকা মোনা সিংয়ের সঙ্গে সম্পর্কের ইতি টেনে আলোচনায় আসেন। আপাতত বিদ্যুৎ তার যাবতীয় মনোযোগ হাতে থাকা নতুন কাজে নিবিষ্ট করে বসে আছেন।

সিদ্ধার্থ মালহোত্রা

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত সিদ্ধার্থ মালহোত্রা দক্ষিণ আফ্রিকার এক মডেলের সঙ্গে ডেটিং করেছেন গেল বছর। আপাতত এই তারকাকে নিয়ে এর বেশি ঘটনার ঘনঘটা মিডিয়ায় উঠে আসেনি। জানা যায়নি সেই মডেলের নামও। তবে যে বিষয়টির রোষানলে পড়ে বারবার সিদ্ধার্থ মুখোমুখি হয়েছেন একগুচ্ছ প্রশ্নের তা হলো- তিনি বিবাহিত এবং দিল্লিতে তিনি তার স্ত্রীকে লুকিয়ে রেখেছেন। এই প্রশ্নের জবাবে সিদ্ধার্থর দাবি- ‘এটা সম্পূর্ণ গুজব। আমি অবিবাহিত। দিল্লি কেন, কোথাও আমার কোনো স্ত্রী নেই। মিডিয়ার উচিত বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপন করা। কাউকে বিব্রত করা থেকে বিরত থাকা।’ সিদ্ধার্থের এমন বক্তব্যের পর আর কিইবা বলার থাকে। এখন দেখার অপেক্ষা, কোথাকার জল কোথায় গড়ায়।

রণবীর কাপুর

‘বেশরম’ ফ্লপ করায় তার অভিযাত্রা কিছুটা বাধাগ্রস্ত হয়েছে বটে! তবে ঋষি কাপুর ও নিতু সিং যুগলবন্দির সুপুত্র রণবীর কাপুরের জনপ্রিয়তায় তার প্রভাব পড়েছে বলে মনে হয় না। বৈবাহিক যোগ্যতার ভিত্তিতে তরুণীদের কাছে বিশেষভাবে প্রিয় ও আগ্রহের বলি তারকা এই মুহূর্তে একজনই- রণবীর কাপুর। দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে নিয়ে ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই ধোঁয়াশা তৈরি করেছেন এই তারকা। তবে এ ব্যাপারে মিডিয়ায় সরাসরি কিছু বলেননি তিনি। ভালো বন্ধু বলে এড়িয়ে গেছেন সব সময়। এদিকে গেল বছরের শেষভাগে রণবীর-ক্যাটরিনা জুটিকে একান্তে সময় কাটাতে দেখা যায় স্পেনের এক সমুদ্র সৈকতে। তারপর থেকেই সংবাদ শিরোনাম হতে থাকেন এই তারকা। বলিউডের মোস্ট ড্যাশিং ব্যাচলর হিসেবে তার গ্রহণযোগ্যতা তবুও শীর্ষেই।

সুশান্ত সিং রাজপুত

‘কাই পো ছে’ দিয়ে বলিউডে পদার্পণ করা তারকা সুশান্ত সিং রাজপুত আলোচনায় আসেন প্রথম ছবি দিয়েই। তার দ্বিতীয় ছবি ‘শুদ্ধ দেশি রোমান্স’ এর বদৌলতে জনপ্রিয়তা বেড়ে হয় আকাশচুম্বী। বিশেষ করে ব্যতিক্রম হেয়ারস্টাইলের জন্য মেয়েদের মনে জায়গা করে নিয়েছেন এই তারকা। তবে টেলিভিশন থেকে উঠে আসা সুশান্তর বিয়ে হয়েছে বলেই জানে মিডিয়া। পাত্রী তার এক সময়ের সহশিল্পী ‘পবিত্র রিস্তা’ খ্যাত অংকিতা লখান্ডে। দীর্ঘদিন ধরে একই ছাদের নিচে বসবাস করা এই তারকা জুটি শিগগিরই নাকি ঘটা করে বিয়ে করবেন। সুশান্ত তার সম্পর্কের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। ডিএনএ ইন্ডিয়ার সূত্রমতে, সুশান্তের দাবি- তিনি এখনও ব্যাচেলর।

অর্জুন কাপুর

‘ইশাকজাদে’ খ্যাত অর্জুন কাপুর বলিউডের প্রযোজক বনি কাপুর ও অভিনেত্রী শ্রীদেবীর ছেলে। সেই মোতাবেক অনিল কাপুর অর্জুনের চাচা আর সোনম কাপুর চাচাতো বোন। অর্জুন সম্প্রতি আলোচনায় আসেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে অভিনয়ে আসা মহেশ ভাট তনয়া আলিয়া ভাটের সঙ্গে ডেটিং করে। যদিও মিডিয়ায় তিনি তার ডেটিংয়ের কথা একবিন্দুও স্বীকার করেননি। তবে বলিউড সংশ্লিষ্ট অনেকেই অর্জুন-আলিয়া সম্পর্ককে ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। অর্জুন এমনিতেই একটু শান্ত স্বভাবের, তবে মেজাজী। দেখা যাক এই তারকা কতদিন নিজেকে ব্যাচেলর রাখতে পারেন।

বরুণ ধাওয়ান

আলিয়া ভাটের সঙ্গে ডেটিং করে মিডিয়ায় অর্জুন কাপুর একা নন, শিরোনাম হয়েছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত আরেক তারকা বরুণ ধাওয়ান। তবে বরুণ তার দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে নিয়ে মিডিয়াতে নিজেই বলেছেন খোলামেলাভাবে। নাতাশার সঙ্গে চার বছরের সম্পর্ক ছিল ২০১২ সালে পর্যন্ত। এরপর থেকেই নাতাশা বাদ পড়েন বরুণের তালিকা থেকে। এদিকে বরুণ আকর্ষণীয় ব্যাচলরের তালিকায় নিজেকে অষ্টম স্থানে ধরে রাখেন। তরুণীদের কাছে বরুণ মানেই এখন ‘প্রেমিক পুরুষ’। বরুণের ভবিষ্যৎ প্রেমিকা কে হতে চলেছে সেটাই এখন দেখার বিষয়।

আদিত্য রায় কাপুর

আদিত্যর নাম অন্য কারও নয়, জড়িয়েছে তার প্রথম একক চলচ্চিত্র ‘আশিকী-টু’ এর সহশিল্পী শ্রদ্ধা কাপুরের সঙ্গেই। শ্রদ্ধা বলিউড তারকা শক্তি কাপুরের মেয়ে। আদিত্য রায় কাপুর প্রযোজনা সংস্থা ইউটিভির স্বত্বাধিকারী সিদ্ধার্থ রায় কাপুরের ভাই। আদিত্য অবশ্য শ্রদ্ধার সঙ্গে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় মুখ খুলেননি। তিনি শুধু মুচকি হেসে ভবিষ্যতের ইঙ্গিত দিয়েছেন মিডিয়াকে। তবে বলিউড সংশ্লিষ্ট অনেকের ধারণা এই জুটি প্রেমে মজে আছেন এবং সেটা খুব শক্তভাবেই। ব্যাচেলর আদিত্যর চোখ এবং হেয়ারস্টাইল তরুণীদের বেশি প্রিয়।

রণবীর সিং

দীপিকা-রণবীর জুটি বলিউডে ব্যাপক চর্চিত অভিনেতা-অভিনেত্রী। ‘রাম-লীলা’র রোমান্টিক জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে এতদিন সবাই তাই বাস্তবের প্রেমিক-প্রেমিকা বলেই জানতেন। কিন্তু সম্প্রতি দীপিকার এক বক্তব্যে বোঝা গেল তাদের সম্পর্ক ছিল না অথবা এখন নেই। দীপিকাকে নিয়ে প্রকাশ্যে দুষ্টুমি করা রণবীর বলিউডে ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে অভিষেক হয়। আর আলোচনায় উঠে আসেন সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ দিয়েই। রণবীরের স্বভাবসুলভ আচরণ ও ছেলেমানুষই তাকে সবার থেকে আলাদা করেছে। দীপিকার সঙ্গে বনিবনা না হলেও রণবীরের তরুণী ভক্তের সংখ্যা এই মুহূর্তে বলিউডের যে কোন সেলিব্রেটির চেয়ে কম নয়।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/শাহ/জানুয়ারি ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর