thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

জাবি শিক্ষক সমিতির নির্বাচন ২৯ জানুয়ারি

২০১৪ জানুয়ারি ২০ ০৪:০০:১১
জাবি শিক্ষক সমিতির নির্বাচন ২৯ জানুয়ারি

জাবি প্রতিবেদক : আগামী ২৯ জানুয়ারি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শিক্ষক সমিতির ২০১৪ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

শিক্ষক সমিতির প্রধান নির্বাচন কমিশনার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রবিবার এ তথ্য জানানো হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে নির্বাচনের দিনে সকাল নয়টা থেকে দুপুর একটা পর্যন্ত ভোটগ্রহণ হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জানা গেছে, সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ ১৫টি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয় রবিবার, ভোটার তালিকা সংশোধনের জন্য নির্বাচন কমিশনের নিকট লিখিত আপত্তি প্রদান করা যাবে ২২ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। সংশোধিত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২২ জানুয়ারি, নির্ধারিত ফরমে নির্বাচন কমিশনের নিকট মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ২২ জানুয়ারি সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত। ২২ জানুয়ারি দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত মনোয়নপত্র বাছাই এবং ২২ জানুয়ারি বিকাল ৩টায় বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ। মনোয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৫ জানুয়ারি দুপুর ১২টায় এবং ২৫ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নগর ও অঞ্চল বিভাগের অধ্যাপক ড. মো. আকতার মাহমুদ এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সহযোগী অধ্যাপক মোহাম্মদ নাজমুল ইসলাম ও সহকারী অধ্যাপক আদিল মুহাম্মাদ খান দায়িত্ব পালন করবেন।

(দ্য রিপোর্ট/এএস/জেএম/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর