thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

ফার্স্ট লেডির পার্টিতে জেনিফার হাডসন

২০১৪ জানুয়ারি ২০ ০৪:৩৯:১৭
ফার্স্ট লেডির পার্টিতে জেনিফার হাডসন

দ্য রিপোর্ট ডেস্ক : গত ১৭ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মিশেল ওবামা ৫০তম বছরে পদার্পণ করলেন। তার জন্মদিন উপলক্ষ্যে ওয়াশিংটন ডিসিতে শনিবার আয়োজন করা হয় এক বর্ণাঢ্য পার্টি। জন্মদিনের উপহার হিসেবে পার্টিতে পারফর্ম করলেন সম্প্রতি ওয়াক অফ ফেমে ভূষিত আমেরিকান অভিনেত্রী ও গায়িকা জেনিফার হাডসন। খবর কন্টাক্ট মিউজিকের।

গসিপ ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৩ বছর বয়সী এ তারকা বলেন, ‘যার সবকিছু আছে তাকে সমর্থন করা ছাড়া আর নতুন কিছুই দেওয়ার থাকে না। আমি মিশেল ওবামার জন্য বিশেষ কিছু ভাবতেই পারছিলাম না। আর মূলত এ কারণেই উপহার হিসেবে তার পার্টিতে আমি পারর্ফম করতে যাচ্ছি।’

২০০৪ সালে আমেরিকান আইডল থেকে বাদ পড়লেও নিজের প্রতিভা সম্পর্কে আত্মবিশ্বাস ছিল জেনিফার হাডসনের। সংগীতে নিজের প্রতিভার প্রমাণ দেখিয়ে একের পর এক জয় করে নিয়েছেন অস্কার, গোল্ডেন গ্লোব, গ্র্যামি অ্যাওয়ার্ড। গত বছর হলিউড ওয়াক অব ফেমে ভূষিত হন তিনি।

সম্প্রতি বের হওয়া তার একক অ্যালবাম দিয়েই তিনি ফার্স্ট লেডির জন্মদিন পার্টি মাতাবেন বলে জানিয়েছেন। আমেরিকান ফার্স্ট লেডি পার্টিতে তার বান্ধবী বিয়ন্স নোয়েলসকেও পারফর্ম করার আমন্ত্রণ জানান বলে জানা গেছে।

(দ্যরিপোর্ট/পিআর/জেএম/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর