thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

ভিন্নধর্মী বিয়ে চান কিম কারদেশিয়ান

২০১৪ জানুয়ারি ২০ ১৫:৫৩:১৬
ভিন্নধর্মী বিয়ে চান কিম কারদেশিয়ান

দ্য রিপোর্ট ডেস্ক : ভিন্নধর্মী বিয়ের আয়োজন করতে নতুন ওয়েডিং প্ল্যানার নিযুক্ত করেছেন মার্কিন টিভি রিয়ালিটি শো খ্যাত তারকা কিম কারদেশিয়ান।

কিম তার প্রেমিক ও বাগদত্তা মিউজিক র‌্যাপার কেনি ওয়েস্টকে বিয়ে করছেন। টানা দুই বছরের প্রেম ও এক কন্যা সন্তানের জন্মদানকারী এ প্রেমিক জুটি খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন। খবর কন্টাক্ট মিউজিকের।

ই নিউজের সূত্র মতে জানা যায়, সম্প্রতি বাগদান সম্পন্নকারী প্রেমিক এ তারকা জুটি তাদের বিয়ের জন্য কিমের মায়ের ঘনিষ্ঠ বন্ধু শ্যারন স্যাকসের পরিবর্তে নতুন কোন ওয়েডিং প্ল্যানারকে এ দায়িত্বে নিয়োজিত করবেন। মূলত গতানুগতিক ধারার পরিবর্তে নতুন কোন আঙ্গিকে বিয়ের আয়োজন করার জন্যই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

নিউজে আরও জানা যায়, কিমের মায়ের বন্ধু শ্যারনই ২০১১ সালে ক্রিশ হ্যামফ্রির সঙ্গে তার প্রথম বিয়ের ডিজাইন করেছিল। এ ছাড়াও গত বছরের জুনে শ্যারন কিমের মেয়ের শাওয়ার ডিজাইন করাসহ ২০০৯ সালে বোন খোলে কারদেশিয়ানের ওয়েডিং প্ল্যানারও ছিলেন।

সম্প্রতি এ প্রেমিক জুটি একত্রে পেরিসে অবস্থান করছেন এবং বিয়ের জন্য সম্ভাব্য ভেন্যু খোঁজাখুজিসহ প্রয়োজনীয় কেনাকাটা সম্পন্ন করছেন। জানা যায়, কিম তার ৭ মাসের ছোট মেয়েকে লস এঞ্জেলসে তার মায়ের কাছে রেখে এসে বিয়ের পূর্বে বাগদত্তা প্রেমিকের সঙ্গে একান্তে কিছু সময়ও কাটাচ্ছেন।

(দ্যরিপোর্ট/পিআর/আরকে/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর