thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

বিএনপির সমাবেশে ভোগান্তিতে সাধারণ মানুষ

২০১৪ জানুয়ারি ২০ ১৭:০৫:৫৫
বিএনপির সমাবেশে ভোগান্তিতে সাধারণ মানুষ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির সমাবেশকে কেন্দ্র করে রাজধানীতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

সোমবার সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানের পার্শ্ববর্তী শাহবাগ থেকে মৎস্য ভবন, পল্টন মোড় থেকে হাই কোর্ট ও কাকরাইলে যাওয়ার সড়কটি প্রায় কয়েক ঘণ্টা বন্ধ ছিল। এতে রাজধানীজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

দুপুর থেকেই বিএনপির সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানসহ-এর আশপাশের এলাকায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নেয়। বিকেল ৩টার দিকে হাই কোর্ট হয়ে কাকরাইল যাওয়ার সড়ক বন্ধ করে সেখানেই বসে পড়ে নেতাকর্মীরা। এ সময় পুলিশের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। তবে কোনো অপ্রতীকর ঘটনা ঘটেনি। পরে বিএনপি নেতাকর্মীরা সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিতে শুরু করে সড়কের উপর ব্যানার নিয়ে দাঁড়িয়ে যায়।

গাড়ি চালককে মারধর : দুপুর সোয়া ২টার দিকে ঢাকা মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের এক বাস চালককে মারধর করে বিএনপির নেতাকর্মীরা। চালকের নাম মোতালেব। তিনি মৎস্য ভবন মোড় দিয়ে বাসটি নিয়ে শাহবাগের দিকে যাওয়ার চেষ্টা করলে নেতাকর্মীরা বাধা দেয়। পরে তারা বাসটি ভাঙ্গার চেষ্টা করে ও চালককে মারধর করে। পরে জানা যায় যে, গাড়িটি সবাবেশের উদ্দেশ্যেই এসেছে।

(দ্য রিপোর্ট/এএইচএস/এসবি/সা/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর