thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

ব্যাক ড্যান্সার ডেইজি শাহ!

২০১৪ জানুয়ারি ২০ ১৭:৪৭:৫২
ব্যাক ড্যান্সার ডেইজি শাহ!

দ্য রিপোর্ট ডেস্ক : বি-পাড়ায় এই মুহূর্তে সবচেয়ে আলোচিত ও গরম খবর মুক্তির অপেক্ষায় সালমান খান অভিনীত ‘জয় হো’ এর কলাকুশলীদের নিয়ে। রিয়েলিটি শো থেকে শুরু করে ইন্ডিয়ার পথঘাট সবখানেই ‘জয় হো’ চর্চা।

স্বয়ং আমির খানও এই ছবির প্রচারণার অংশ হিসেবে নিজেকে উপস্থাপন করেছেন তার এক বক্তব্যের মাধ্যমে।

পিছিয়ে নেই রাজনীতিকরাও। সালমানের সঙ্গে সম্প্রতি গুজরাটের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদির মধ্যাহ্নভোজও ছিল সেই প্রচারণারই অংশ।

ছবিটির মাধ্যমে বলিউডে ডেবিউ করা হিরোইন ডেইজি শাহও চর্চার বাইরে নন। প্রাইভেট টেলিভিশন চ্যানেল কালারস-এর এক রিয়েলিটি শো’র মাধ্যমে জানা গেল নতুন খবর। কালারস-এর ‘কমেডি নাইট উইথ কাপিল’ অনুষ্ঠানে সম্প্রতি ‘জয় হো’-প্রচারণায় অংশ নেন পরিচালক সোহেল খান এবং এই ছবির পাত্র-পাত্রী সালমান খান ও ডেইজি শাহ।

দর্শকদের প্রশ্ন-উত্তর পর্বে জানা যায়, চলচ্চিত্রে অভিনয়ের আগে ডেইজি দীর্ঘদিন কাজ করেছেন বলিউডের নামজাদা কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে। সহকারি কোরিওগ্রাফার হিসেবে কাজ মোটামুটি ভালোই করছিলেন ডেইজি শাহ। হঠাৎ তার মনে হল- এবার একটু মডেলিং করলে কেমন হয়। এই ভাবনা থেকেই শুরু হয় নতুন পথচলা। দক্ষিণ আফ্রিকায় ডেইজি একটি কাজ করতে গিয়ে চোখে পড়েন সালমান খানের। এরপর সালমান তার ছবিতে ডেইজিকে সম্পৃক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন। এরপরই ডেইজি কোরিওগ্রাফার ও মডেলিং পরিচয় টপকে নায়িকা হয়ে ওঠেন।

প্রথমে ডেইজির সালমানের আলোচিত ও ব্যবসা সফল ছবি ‘দাবাং’ এ কাজ করার কথা ছিল। কী এক ঝামেলার কারণে তখন আর কাজ করা হয়ে ওঠেনি। অন্যদিকে, ডেইজির ‘দাবাং’ চরিত্রে অভিনয় করে সোনাক্ষি সিনহা এরই মধ্যে বলিউডে একটা শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন।

এর আগে, ডেইজি শাহ কোরিওগ্রাফির পাশাপাশি কয়েকটি গানে ব্যাক ড্যান্সার হিসেবেও পারফর্ম করেন।

(দ্য রিপোর্ট/এআর/সা/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর