thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

‘শ্রাবণের বৃষ্টি’তে পার্থ-মৌ

২০১৪ জানুয়ারি ২০ ১৮:১৪:১৩
‘শ্রাবণের বৃষ্টি’তে পার্থ-মৌ

দ্য রিপোর্ট ডেস্ক : এবার ‘শ্রাবণের বৃষ্টি’ নাটকে একসঙ্গে দেখা যাবে পার্থ আর মৌকে। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় টম ক্রিয়েশনস প্রযোজিত নাটকটি এসএ টিভিতে মঙ্গলবার রাত ৮টায় প্রচার হবে ।

নাটকের কাহিনীতে দেখা যাবে পার্থ আর মৌ তারা একে অপরকে ভালবাসতো। কিন্তু পরিবারের কারণে তাদের মিল হয়নি। অনেকদিন পর তাদের দেখা। এবার পার্থ মৌয়ের কাছে ফিরে যাবে কি না তা জানতে হলে দেখতে হবে নাটক ‘শ্রাবণের বৃষ্টি’।

কাহিনীতে দেখা যাবে, ফারহান অস্ট্রেলিয়া থেকে ৫ বছর পর দেশে ফিরে তার মামার বাসায় ওঠে। রূপন্তি নামের এক মেয়ের সঙ্গে তার পরিচয় ঘটে এবং ভাল লেগে যায়। এদিকে রূপন্তিও ফারহানকে পছন্দ করে কিন্তু কীভাবে ফারহানকে বলবে সেটা নিয়ে চিন্তিত। রূপন্তি তার খালাকে তাদের এই ব্যাপারটা জানায়।

অবশেষে ফারহানের মামা ও রূপন্তির খালার অক্লান্ত ও বুদ্ধিদীপ্ত সহযোগিতায় ফারহান ও রূপন্তির প্রেম হয়। বিয়ের সিদ্ধান্ত নেয় তারা। তারই সুবাদে ফারহান তার মামাকে আর রূপন্তি তার খালাকে তাদের দুই পরিবারের পক্ষ থেকে আলোচনার জন্য পাঠায়।

এই দুজনের প্রেম কাহিনীর ক্যালেন্ডার অনেক পুরনো। শ্রাবণ ও বৃষ্টি দুজন দুজনকে প্রচণ্ড ভালবাসতো। কিন্তু তাদের পরিবার মেনে নেয়নি বলে তারা আজ বিচ্ছিন্ন। তারা দুজন তখন কথা বলে সিদ্ধান্ত নেয়, তাদের প্রেমের কারণে রূপন্তি আর ফারহানের যেন কোনও সমস্যা না হয়।

ফারহান বারবার জিজ্ঞেস করে বৃষ্টির ব্যাপারে। শ্রাবণ একপর্যায় স্বীকার করে। জানা যায়, ফারহান আর রূপন্তির প্রেমের গল্পটা সাজানো-গোছানো ও পূর্বপরিকল্পিত। এবার প্রশ্ন দেখা দেয় শ্রাবণ কি বৃষ্টির কাছে ফিরে যাবে?

নাটকটিতে শ্রাবণের চরিত্রে পার্থ বড়ুয়া এবং বৃষ্টির চরিত্রে সাদিয়া ইসলাম মৌ অভিনয় করেছেন। রয়েছেন হাসান আজাদ ও অর্চিতা স্পর্শিয়া।

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/আরকে/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর