thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

গাজীপুরে গৃহবধূর ৬ টুকরা মৃতদেহ উদ্ধার, আটক দুই

২০১৪ জানুয়ারি ২১ ১১:০৪:২৪
গাজীপুরে গৃহবধূর ৬ টুকরা মৃতদেহ উদ্ধার, আটক দুই

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের নলজানি এলাকায় প্রথম স্ত্রীকে খুন করে ব্রিফকেসে বহন করে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছেন ঘাতক স্বামী। জনতার তাড়া খেয়ে ব্রিফকেস খুলে গেলে মৃতদেহের মাথা, দেহ ও শরীরের অন্যান্য অংশ ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রাস্তায়। মঙ্গলবার ভোর ৫টার দিকে গাজীপুর মহানগরের চানন্দা চৌরাস্তার রওশন সড়ক এলাকা থেকে পুলিশ চায়না আক্তার (২৭) নামে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে।

এ ঘটনায় স্বামী রিয়াজুল ইসলাম (৪০) ও দ্বিতীয় স্ত্রী রোজিনা আক্তারকে (২২) আটক করেছে পুলিশ। রিয়াজুল ইসলাম নড়াইল জেলার লোহাগড়া থানার বয়রা গ্রামের কিয়ামত হোসেনের ছেলে।

আসামির দেওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ জানায়, রিয়াজুল ইসলাম গাজীপুর মহানগরের বড়বাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার দুই স্ত্রী। বাসায় প্রথম স্ত্রীকে খুন করে ছয় টুকরা করে মৃতদেহ ব্রিফকেসে ভরে রওশন সড়ক এলাকার জসিম উদ্দিনের বাসা নতুনভাবে ভাড়া নেয়। নতুন ভাড়াটিয়ার মালামাল থেকে মৃতদেহের গন্ধ আসায় বাড়ির মালিক এলাকাবাসীকে জানান।

প্রতিবেশীরা রিয়াজুলকে আটক করার উদ্যোগ নিলে মৃতদেহভর্তি ব্রিফকেস নিয়ে তিনি দৌড় দেন। দৌড়ে পালানোর সময় ব্রিফকেস খুলে গেলে মৃতদেহের মাথা ও দেহের বিভিন্ন অংশ রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে। এ সময় জনতা রিয়াজুলকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের টুকরাগুলো একসঙ্গে করে ভোর ৫টার দিকে থানায় নিয়ে আসে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আক্রাম হোসেন জানান, কয়েক দিন আগে খুনের ঘটনা হয়ে থাকতে পারে। বর্তমানে খুনি পুলিশি হেফাজতে রয়েছে। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানার ওসি কামরুজ্জামান দ্য রিপোর্টকে জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও দ্বিতীয় স্ত্রীকে আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএফ/এএস/শাহ/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর