thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

ঝিনাইদহে ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার

২০১৪ জানুয়ারি ২১ ১১:৫৯:১২
ঝিনাইদহে ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ সদর পৌর এলাকার উদয়পুর গ্রামে তামাকক্ষেত থেকে ইজিবাইক চালক রাসেল হোসেনের (২০) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়।

অপহরণের পর তাকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। নিহত রাসেল জেলা সদরের কুমড়াবাড়িয়া গ্রামের ওহিদুল ইসলামের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী দ্য রিপোর্টকে জানান, জেলা সদরের কুমড়াবাড়িয়া গ্রামের রাসেল সোমবার সন্ধ্যায় নিজের ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাত ৮টার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে পৌর এলাকার উদয়পুর গ্রামের তামাকক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেন।

তিনি আরও জানান, খবর পেয়ে রাসেলের পরিবার ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ শনাক্ত করে। সন্ত্রাসীরা রাসেলকে কুপিয়ে হত্যা করার পর মৃতদেহ বিকৃত করার জন্য আগুন দিয়ে পুড়িয়ে দেয়। রাসেলের ইজিবাইকটি সদর উপজেলার নগরবাথান চাকুমারা ব্রিজের কাছে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। তবে ইজিবাইকটির চারটি ব্যাটারি পাওয়া যায়নি।

যাত্রীবেশী ছিনতাইকারীরা ইজিবাইকের ব্যাটারিগুলো ছিনতাই করার জন্য এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(দ্য রিপোর্ট/আরএইচ/এএস/শাহ/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর