thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

সাভারে বরযাত্রীবাহী গাড়িতে ডাকাতি, আহত ১৫

২০১৪ জানুয়ারি ২১ ১৩:৩৮:৪৮
সাভারে বরযাত্রীবাহী গাড়িতে ডাকাতি, আহত ১৫

সাভার সংবাদদাতা : সাভারে বরযাত্রীর গাড়িসহ প্রায় ১৭টি গাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতের হামলায় বিভিন্ন বাসের প্রায় ১৫ যাত্রী আহত হন। সোমবার রাত ১২টার দিকে সাভারের সিঅ্যান্ডবি-আশুলিয়া সড়কে এ ঘটনা ঘটে। ডাকতারা এ সময় স্বর্ণালঙ্কার, টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুটে নেয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সোমবার রাত ১২টার দিকে আশুলিয়ার রুস্তমপুর থেকে একটি বরযাত্রীর গাড়ি সাভারের উদ্দেশে রওনা দেয়। এ সময় বাসটি সিঅ্যান্ডবি-আশুলিয়া সড়কের ডেইরি গেটের সামনে এসে পৌঁছলে ২৫-৩০ জনের একদল ডাকাত তাদের গতিরোধ করে। পরে তারা বরযাত্রীর সঙ্গে থাকা লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় ডাকাতির কাজে বাধা দিতে গেলে ডাকাতের হামলায় বর রনি সাহাসহ ১০ জন আহত হন। আহত বর রনি সাহা আশুলিয়ার রুস্তমপুরের বাসিন্দা নারায়ণ সাহার ছেলে। পরে ডাকতারা ওই সড়কে আরও ১৫টি গাড়িতে ডাকাতি করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ডাকতারা পালিয়ে যায়। তবে এ ঘটনায় লুণ্ঠিত মালামাল উদ্ধার বা কাউকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

(দ্য রিপোর্ট/এএস/এএস/এএল/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর