thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ওষুধের বিষক্রিয়ায় সুনন্দার মৃত্যু

২০১৪ জানুয়ারি ২১ ১৫:৪০:৪৪
ওষুধের বিষক্রিয়ায় সুনন্দার মৃত্যু

দ্য রিপোর্ট ডেস্ক : ওষুধের বিষক্রিয়াতেই সুনন্দা পুস্করের মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, অসাবধানতাবশত অতিমাত্রায় ওষুধ সেবনে তার মৃত্যু হয়নি। বরং স্বেচ্ছায় জীবন শেষ করে দেওয়ার উদ্দেশেই অতিমাত্রায় ওষুধ সেবনে মৃত্যু হয় তার।

তবে সুনন্দার মৃত্যু হত্যা না আত্মহত্যা এ ব্যাপারে মুখ খোলেননি চিকিৎসকরা। বিষয়টি পুলিশের তদন্ত করবে বলে জানিয়েছেন তারা।

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সার্ভিসেস (এআইআইএমএস) এর একটি সূত্রে জানা গেছে, শনিবার সুনন্দার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ম্যাজিস্ট্রেটের কাছে জমাও দেওয়া হয়েছে।

এদিকে, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সুনন্দার মৃত্যুর তদন্ত নতুন দিকে মোড় নিয়েছে। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর তার হোটেল লবির ভিডিও ফুটেজ ও কারা সুনন্দার কক্ষে গিয়েছিলেন তা পুনরায় পর্যালোচনা করে দেখবেন।

নয়াদিল্লির চানক্যপুরীর লীলা প্যালেস হোটেলের একটি কক্ষ থেকে শুক্রবার ভারতের কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন প্রতিমন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুস্করের মৃতদেহ উদ্ধার করা হয়।

এর আগে, গত বুধবার টুইটারে পাকিস্তানের মেহের তারার নামের এক নারী সাংবাদিকের সঙ্গে শশী থারুরের বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ করেছিলেন স্ত্রী সুনন্দা। মেহের তারার নামে ওই সাংবাদিক আইএসআই এজেন্ট বলেও মন্তব্য করেছিলেন তিনি। ওই সময় শশীর সঙ্গে বিয়েবিচ্ছেদ চান বলেও জানিয়েছিলেন সুনন্দা।

যদিও পরে তা অস্বীকার করেন সুনন্দা পুস্কর। তিনি জানান, তার এবং তার স্বামীর টুইটার অ্যাকাউন্ট বর্তমানে কাজ করছে না। ভারতের একটি বেসরকারি টেলিভিশন নিউজ চ্যানেলে সুনন্দা জানিয়েছিলেন, মেহের জানেন না শশীর একটা সুখী দাম্পত্য জীবন আছে।

প্রসঙ্গত, ২০১০ সালে দুবাইয়ের ব্যবসায়ী সুনন্দা পুস্করকে বিয়ে করেন শশী থারুর। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

(দ্য রিপোর্ট/কেএন/জেএম/আরকে/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর