thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

জবির সম্মান ভর্তি সাক্ষাৎকার শুরু ৩১ জানুয়ারি

২০১৪ জানুয়ারি ২১ ১৭:৩৬:০৫
জবির সম্মান ভর্তি সাক্ষাৎকার শুরু ৩১ জানুয়ারি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ৩১ জানুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের সম্মান প্রথমবর্ষের ভর্তি সাক্ষাৎকার শুরু হবে। ৩১ জানুয়ারি চারটি (এ, বি, সি ও ডি) ইউনিটের, ১ ফেব্রুয়ারি কোটায় নির্বাচিতদের ও ২ ফেব্রুয়ারি ‘ই’ ইউনিটের সাক্ষাৎকার নেওয়া হবে বলে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ‘এ’ ইউনিটে বিজ্ঞান শাখার ১ থেকে ৬০৫০, অন্য শাখার ১ থেকে ২০০, ‘বি’ ইউনিটে মানবিক শাখার ১ থেকে ২২৪০, বিজ্ঞান শাখার ১ থেকে ৫৯১, ব্যবসায় ও অন্য শাখার ১ থেকে ২৩৬, ‘সি’ ইউনিটে বাণিজ্য শাখার ১ থেকে ১২০০, অন্য শাখার ১ থেকে ১০৪ এবং ‘ডি’ ইউনিটে মানবিক শাখার ১ থেকে ৯৫০, বিজ্ঞান শাখার ১ থেকে ৫৫০ এবং ব্যবসায় শিক্ষা ও অন্য শাখার ১ থেকে ২২০ মেধাক্রম পর্যন্ত ৩১ জানুয়ারি সকাল ৯টা থেকে এবং ১ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে কোটায় আবেদনকৃতদের সংশ্লিষ্ট ডিন অফিসে সাক্ষাৎকার নেওয়া হবে। এ ছাড়া ‘ই’ ইউনিটের সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষা ২ ফেব্রুয়ারি সকাল ১০টায় পুরাতন বিজনেস স্টাডিজ ভবনে অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, সনদপত্র, প্রশংসাপত্র এবং ২ কপি পাসপোর্ট সাইজ ছবি সঙ্গে নিয়ে আসতে হবে। এ ছাড়া ওয়ার্ড কোটায় ভর্তিচ্ছুকদের বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভাগের চেয়ারম্যানের প্রত্যয়নপত্র, মুক্তিযোদ্ধা কোটায় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সনদপত্র, আদিবাসী কোটায় স্ব স্ব উপজাতি প্রধান/জেলা প্রশাসকের সনদপত্র এবং প্রতিবন্ধী কোটায় সরকারের সংশ্লিষ্ট বিভাগের প্রমাণপত্রের মূল কপি সঙ্গে নিয়ে আসতে হবে।

(দ্য রিপোর্ট/এলআরএস/ডব্লিউএস/সা/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর