thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

ঢাবি খ ইউনিটের শূন্য আসনে সাক্ষাৎকার রবিবার

২০১৪ জানুয়ারি ২১ ১৭:৪৬:৫৫
ঢাবি খ ইউনিটের শূন্য আসনে সাক্ষাৎকার রবিবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের অধীন ৫টি বিভাগের শূন্য আসনে ভর্তির জন্য ২৫০১ থেকে ৫১২৮ মেধাক্রমধারী প্রার্থীদের সাক্ষাৎকার রবিবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত কলা অনুষদের ডিনের কার্যালয়ের নিচতলার সভাকক্ষে (কক্ষ নং-১০০১) অনুষ্ঠিত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক আশরাফ আলী খান মঙ্গলবার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষার নির্দেশিকা অনুযায়ী নিম্নোক্ত ৫টি বিভাগের জন্য যোগ্য প্রার্থীদেরই কেবল সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

উল্লেখ্য, প্রথম পর্যায়ের সাক্ষাৎকার শেষে ইংরেজি, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান এবং আইন বিভাগে কিছু সংখ্যক আসন খালি রয়েছে। বিভাগগুলোর নির্ধারিত আসন সংখ্যা পূর্ণ হওয়া মাত্রই সাক্ষাৎকার গ্রহণ প্রক্রিয়া বন্ধ করা হবে।

সাক্ষাৎকারের সময় ছাত্রছাত্রীদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল নম্বরপত্র ও ফটোকপি এবং দুই কপি পাসপোর্ট আকারের সত্যায়িত রঙিন ছবি সঙ্গে আনতে হবে। কোনো কারণে প্রয়োজনীয় কাগজ ও ছবি আনতে ব্যর্থ হলে প্রার্থীকে নির্ধারিত ফাইন দেওয়া সাপেক্ষে সাক্ষাৎকারে অংশগ্রহণের অনুমতি দেওয়া হবে।

(দ্য রিপোর্ট/জেএএইচ/এমসি/সা/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর