thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

শিবির সন্দেহে ঢাবির ৪ শিক্ষার্থীকে মারপিট

২০১৪ জানুয়ারি ২১ ২০:৪৩:১৪
শিবির সন্দেহে ঢাবির ৪ শিক্ষার্থীকে মারপিট

দ্য রিপোর্ট প্রতিবেদক : শিবির সন্দেহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন- ৪র্থ বর্ষের বোরহান উদ্দীন, ৩য় বর্ষের মওদুদ আহমেদ ও ২য় বর্ষের ফারুক আহমেদ। এরা তিনজনই ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী। বাকী একজন বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া শিক্ষার্থী রাকিব উদ্দিন। এরা সবাই বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হলে থাকেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হলের এক শিক্ষার্থী জানায়, আগে থেকেই তাদেরকে শিবির হিসেবে সন্দেহ করতো ছাত্রলীগের নেতারা। পরে মঙ্গলবার বিকেলে ছাত্রলীগের কর্মীরা তাদেরকে ধরে হলের মাঠের মধ্যে রড, স্ট্যাম্প দিয়ে উপর্যুপরি প্রহার করে। পরে তাদেরকে প্রক্টরের হেফাজতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জহুরুল হল শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল নাহিয়ান জয় দ্য রিপোর্টকে বলেন, হলের ওই সব ছাত্রদের অনেক আগে থেকেই সন্দেহ করা হচ্ছে, তাদের মোবাইলে শিবিরের বার্তা, বিভিন্ন ইসলামি বই পাওয়া গেলে তাদের ধরা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. এ এম আমজাদ আলী দ্য রিপোর্টকে জানান, আমি এ সংবাদ পেয়েছি। তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। সুস্থ হলে তাদের ব্যাপারে তদারকি করা হবে বলে জানান প্রক্টর।

(দি রিপোর্ট/জেএইচ/এসবি/আরকে/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর