thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

‘আমি শার্লক’ না ‘আমি শার্লক’

২০১৪ জানুয়ারি ২২ ০২:২৬:৪০
‘আমি শার্লক’ না ‘আমি শার্লক’

দ্য রিপোর্ট ডেস্ক : বছরের পর বছর বেনেডিক্ট ও রবার্ট একই চরিত্রে অভিনয় করলেও একে অপরের মুখোমুখি হননি কখনোই। তবে সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে বেভারিজ হিলটন হোটেলে আয়োজিত ‘প্রডিওসার্স গিল্ড অ্যাওয়ার্ড’ (পিজিএতে) প্রথম বারের মতো একে অপরের সাক্ষাৎ পেল ‘শার্লক’ খ্যাত এই দুই তারকা। দুই শার্লক এক সঙ্গে হওয়ার পর দুজনেই বলে উঠলেন, ‘আমি শার্লক’ না ‘আমি শার্লক!’ খবর কন্টাক্ট মিউজিকের।

বেনেডিক্ট টিমোথি কার্লটন কাম্বারব্যাচ, মিডিয়াতে যিনি বেনেডিক্ট কাম্বারব্যাচ হিসেবেই বেশি পরিচিত। ২০০০ সাল থেকে পর্দায় উপস্থিত থাকা এই তারকা একজন ইংলিশ অভিনেতা। বিবিসির বিশ্বখ্যাত টিভি সিরিজ শার্লকের মূল চরিত্রে অভিনয় করছেন।

বিবিসি নির্মিত শার্লক সিরিজে নাম ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন বেনেডিক্ট কাম্বারব্যাচ। তবে তিনিই একমাত্র সমসাময়িক অভিনেতা নন যিনি কালজয়ী এই চরিত্রে অভিনয় করেছেন। হলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র শার্লক হোমস ম্যুভিতে অভিনয় করেছেন শার্লক হিসেবে। আবার সিবিসি চ্যানেল থেকে প্রচারিত হয় শার্লক হোমসের আধুনিক আমেরিকান ভার্সন টিভি সিরিজ ‘ইলিমেন্টারি’ যেখানে বেনেডিক্ট কাম্বারব্যাচকে শার্লকের ভূমিকায় দর্শকেরা দেখতে পান। তবে কে শার্লক হোমসের ভূমিকায় সফল অভিনেতা তার তুলনা সরাসরি এড়িয়ে যাওয়াই ভাল।

কন্টাক্ট মিউজিকের রিপোর্টে জানা যায়, বেনেডিক্ট শার্লকের ভূমিকায় অভিনয়ের ব্যাপারে রবার্ট জুনিয়রের সঙ্গে তার নোটগুলো শেয়ার করেন।

(দ্য রিপোর্ট/পিআর/ এমডি/এএল/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর