thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

‘সৈয়দ আশরাফ মিথ্যাচার করেছেন’

২০১৪ জানুয়ারি ২২ ১৩:০৪:৩২
‘সৈয়দ আশরাফ মিথ্যাচার করেছেন’

দ্য রির্পোট প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সত্য কথা বলেননি, মিথ্যাচার করেছেন বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার বেলা ১২টায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই ধরনের মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্তি করা তার (সৈয়দ আশ্রারফ) জন্য শোভা পায় না। তিনি কোন অবস্থায় কি বলেছেন তা আমি বলতে চাই না। এটুকু বলতে পারি সৈয়দ আশরাফ মিথ্যাচার করেছেন।

এ সময় মির্জা ফখরুল খালেদা জিয়ার বক্তব্যে কোথায় রাস্ট্রদ্রোহিতার কথা আছে এমন প্রশ্ন ছুড়ে দেন।

উল্লেখ্য, সোহরাওয়ার্দী উদ্যোনে সোমবার বিএনপির সমাবেশে সাতক্ষীরা অভিযান নিয়ে খালেদা জিয়া বলেছিলেন, আপনারা দেখেছেন, সাতক্ষীরা একটি ছোট জায়গা। কীভাবে মানুষকে নির্যাতন করা হয়েছে। আদৌ যৌথবাহিনী ছিল কি না, সেটা নিয়ে মানুষের মনে সন্দেহ আছে। বাংলাদেশের পুলিশ ও অন্য বাহিনী এতো নিষ্ঠুর হবে, এটা নিয়ে মানুষের সন্দেহ রয়েছে। তাদের কাজকর্ম দেখে মনে হয় না দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব অটুট আছে।

এরপর মঙ্গলবার খালেদা জিয়ার এ বক্তব্যের তীব্র সমালোচনা করে ক্ষমতাসীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, যৌথঅভিযান নিয়ে খালেদা ‘মিথ্যাচার’ করেছেন। ‘রাষ্ট্রদ্রোহসম’ দাবি করে আশরাফ ২৪ ঘণ্টার মধ্যে তাকে এই বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে বলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, মিজানুর রহমান মিনু, সালাহউদ্দিন আমহেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, আসাদুজ্জামান রিপন, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি, শামীমুর রহমান শামীম, আসাদুল করিম শাহীন, যুবদলের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম, ছাত্রদলের দপ্তর সম্পাদক নাজমুল হাসান প্রমুখ।

(দ্য রির্পোট/এমএইচ/জেএম/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর