thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

‘ভারতের পূজা করছে হাসিনা’

২০১৪ জানুয়ারি ২২ ১৯:১৯:১৭
‘ভারতের পূজা করছে হাসিনা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের পূজা করছেন। এর প্রমাণ তিনি দৈনিক ইনকিলাব বন্ধ করার মধ্য দিয়েই করেছেন’ বলে অভিযোগ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বুধবার দুপুরে বাংলাদেশ ইউথ ফোরামের উদ্যোগে ‘শহীদ জিয়ার রাজনীতি ও আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি নির্বাচনের কথা উল্লেখ করে বলেন, ‘৫ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে বাংলার জনগণ শেখ হাসিনাকে পরিত্যাগ করেছে। শুধু বাংলার জনগণই নয়, ওই নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগও আপনাকে পরিত্যাগ করেছে।’

তিনি প্রশ্ন রাখেন, ‘৫ জানুয়ারি কেন আওয়ামী লীগের কেউ ভোট দিতে যাননি?’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে উদ্দেশ্ করে তিনি বলেন, ‘আপনি বেগম জিয়াকে ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে বলেছেন। কিন্তু বেগম জিয়া ক্ষমা চাইবেন না। তিনি ক্ষমা চাইবেন-ই বা কেন?’

সভায় বক্তারা শেখ হাসিনাকে উদ্দেশ্ করে বলেন, সংবিধান রক্ষার নাম করে আপনি জনগণের ভোট নির্বাসনে দিয়েছেন। আপনারা অবৈধ সরকার, আমরা তা জানি। কিন্তু এরপরও আমরা আপনার সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত।

আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান। সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক, এলডিপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সেলিম ও সংগঠনের সদস্য সৈয়দ সাম্মী রব্বানী প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এমএআর/ এনআই/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর