thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

এনবিআরের ৬ কমিশনার বদলি

২০১৪ জানুয়ারি ২২ ২০:৫০:০৯
এনবিআরের ৬ কমিশনার বদলি

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) শুল্ক ও আবগারী শাখার ছয় কমিশনারকে বদলি করা হয়েছে। এনবিআরের শুল্ক ও ভ্যাট প্রশাসন-১ এর দ্বিতীয় সচিব মোহাম্মদ শামসুদ্দীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

বদলি কর্মকর্তারা ৩০ জানুয়ারির মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অব্যাহতি পাবেন বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

বদলি হওয়া কমিশনাররা হলেন, ঢাকা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইব্যুনালের সদস্য রেজাউল হাসান, রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মারগুব আহমেদ, ঢাকা নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর মূসকের মহাপরিচালক ড. মারুফুল ইসলাম, ঢাকা কাস্টমস হাউসের কমিশনার জাকিয়া সুলতানা, সিলেটের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার হোসেন আহমদ, ঢাকা কমলাপুর কাস্টম হাউসের কমিশনার এ কে এম নুরুজ্জামান।

রেজাউল হাসানকে কমিশনার পদে রাজশাহীর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মারগুব আহমেদকে মহাপরিচালক পদে ঢাকা নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর মূসক শাখায়, ড. মারুফুল ইসলামকে কমিশনার পদে ঢাকার কমলাপুর কাস্টমস হাউসে (আইসিডি), জাকিয়া সুলতানাকে সদস্য (টেকনিক্যাল) পদে ঢাকা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইব্যুনালে, হোসেন আহমেদকে কমিশনার পদে ঢাকা কাস্টমস হাউসে, এ কে এম নুরুজ্জামানকে কমিশনার পদে সিলেট কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এএইচএস/এমএআর/সা/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর