thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

বোমা আতঙ্কে প্রতিমন্ত্রীর সভা পণ্ড

২০১৪ জানুয়ারি ২২ ২১:৪৭:১৭
বোমা আতঙ্কে প্রতিমন্ত্রীর সভা পণ্ড

গাজীপুর সংবাদদাতা : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এবং গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির গণসংবর্ধণা অনুষ্ঠান বোমা আতঙ্কে পণ্ড হয়ে গেছে। গাজীপুরের নরুন উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে এ অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার জানান, বিকেলে নরুন উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিকে গণসংবর্ধণা সভার আয়োজন করা হয়। সংবর্ধনায় সভাপতি ছিলেন জাংগালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মেহেদী আশরাফ প্রমুখ।

সূত্র জানায়, সাড়ে ৫টার দিকে সভা চলাকালীন সভার সভাপতির মোবাইল ফোনে অজ্ঞাতনামা এক ব্যক্তি জানায়, মঞ্চে বোমা পুতে রাখা হয়েছে। যে কোনো সময় বিস্ফোরণ ঘটতে পারে। এ সময় প্রতিমন্ত্রী সভায় বক্তব্য রাখছিলেন। বিষয়টি কালীগঞ্জ থানার ওসি ও ইউএনওকে জানালে তারা আশপাশ পরীক্ষা ও তল্লাশি করার পর ঘটনাটি মঞ্চে বক্তব্যরত প্রতিমন্ত্রীকে অবহিত করেন। সংবাদটি শোনার পর তিনি দ্রুত বক্তব্য অসমাপ্ত রেখে মঞ্চ ছেড়ে নেমে পড়েন।

এ বিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমূল হক ভূঁইয়া বলেন, ‘সভা শেষ হওয়ার পর এমন গুজব শুনেছি। সেখানে কোনো বোমা পাওয়া যায়নি।’

(দ্য রিপোর্ট/এমএফ/এনডিএস/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর