thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

বীনা মালিকের নতুন কাণ্ড!

২০১৪ জানুয়ারি ২২ ২২:৫৮:৪১
বীনা মালিকের নতুন কাণ্ড!

দ্য রিপোর্ট ডেস্ক : গেল বড়দিনে পারিবারিক আবহে নিজের জীবনের সবচেয়ে বড় কাজটা সেরে ফেললেন বীনা মালিক। পাকিস্তানি অভিনেত্রী বীনা দুবাইয়ে আসাদ বশির নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন। এমনিতে নানারকম কাণ্ড ঘটিয়ে বীনার খবরের শিরোনাম হওয়ার অভ্যাস পুরনো। তবে, সম্প্রতি তিনি নতুন করে আলোচনায় আসেন ভোগ্ ম্যাগাজিনে কিছু ছবি প্রকাশ করে।

বলিউড লাইফ ডটকমের সূত্রমতে, ম্যাগাজিনটি বীনা মালিক ও তার স্বামী আসাদ এর ফটোশুট করে একান্তে সময় কাটানোর কিছু ছবি প্রকাশ করেন। স্বামীর সঙ্গে তোলা ছবি প্রকাশ করা কোনো সমস্যা নয়, হওয়ার কথাও না! সমস্যা হলো- ছবিগুলোতে তাদের ভঙ্গি অনেকটাই বীনার সাবেক প্রেমিক আশমিত প্যাটেলের একান্তে সময় কাটনোর সময়ে তোলা ছবির সঙ্গে মিলে যাওয়া। আপাতত এই নিয়ে মিডিয়ায় আবার নতুন করে আলোচিত বীনা মালিক।

জানা গেছে, একাধিক প্রেম-বিয়ের গুজব রয়েছে বীনা মালিককে নিয়ে। শরীরী উত্তাপ ছড়িয়েও তিনি খবরের শিরোনাম হয়েছেন বহুবার। পাকিস্তানি অভিনেত্রী বীনা বলিউডে চর্চার বিষয় হয়ে ওঠেন রিয়েলিটি শো বিগ বস এর মাধ্যমে। এই শো’তে বীনার পরিচয় হয় ‘কাহো না পেয়ার হ্যায়’ খ্যাত আমিশা প্যাটেল এর ভাই বলিউডি অভিনেতা আশমিত প্যাটেলে এর সঙ্গে। পরবর্তীতে তারা রোমান্সে জড়িয়ে পড়েন। যদিও পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ আসিফের মতো বীনার এই সম্পর্কটিও টেকেনি।

অবশেষে গেল বছরের শেষভাগে এসে বীনা বিয়ের কথা ঘোষণা দিয়ে পড়েন নতুন বিড়ম্বনায়। ব্যাপারটাকে কেউ কেউ গুজব হিসেবে নেন। বীনার সাবেক প্রেমিক মামলা করার হুমকি দেন বলেও জানা গেছে তখন। বিয়ের কথা স্বীকার করে বীনা সে সময় বলেন, ‘আমি অনেক অনেক খুশি। আমার মনে হয়, আমিই এই পৃথিবীর সবচেয়ে সুখী মেয়ে। সবকিছুই ভাগ্যের হাতে। ভাগ্যই ঠিক করে রেখেছিল, আমরা দুজন আজ এই দিনে দুজনের সঙ্গী হব।’ বিয়েটা অবশ্য প্রেম করে নয়, পারিবারিক আয়োজনে হয়েছে বলে দাবি বীনার।

সাবেক প্রেমিক আশমিত প্যাটেল ও স্বামী আসাদের সঙ্গে তোলা ছবির মিলে যাওয়া নিয়ে কেউ কেউ আবার আঙুল তুলছেন বীনার কাণ্ডজ্ঞান ও চরিত্রের ওপরেও। ‘পাকিস্তানি পতাকা’ খ্যাত বীনাকে নগ্ন ছবি প্রকাশ করায় তার বাবা ত্যজ্য করেছে বলেও মিডিয়াতে একবার গুঞ্জন ‍উঠেছিল। এখন দেখার বিষয়, বহুবিচিত্র সম্পর্কে জড়িয়ে পড়া বীনার স্বামী আসাদের সঙ্গে কতদিন বনিবনা হয়!

(দ্য রিপোর্ট/এআর/এপি/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর