thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

দুই ফান্ডের অর্ধ বার্ষিক প্রতিবেদন প্রকাশ

২০১৪ জানুয়ারি ২৩ ১৩:০৪:০৬
দুই ফান্ডের অর্ধ বার্ষিক প্রতিবেদন প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : মিউচুয়াল ফান্ড খাতের দুই প্রতিষ্ঠান অর্ধ বার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এগুলো হচ্ছে- গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ড ও ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিকে গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৩ কোটি ৩৭ লাখ ৫০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ কোটি ৪০ লাখ ৭০ হাজার টাকা এবং ০.২৯ টাকা।

বিগত তিন মাসে এ ফান্ডের (অক্টোবর’১৩-ডিসেম্বর’১৩) মুনাফা হয়েছে ৪ কোটি ৩৯ লাখ ৮০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় ০.২৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৩ কোটি ৬৮ লাখ ৫০ হাজার টাকা (লোকসান) এবং ইউনিটিপ্রতি লোকসান ০.২৫ টাকা।

অর্ধ বার্ষিকে ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৩ কোটি ৯০ লাখ টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৩৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৭০ লাখ ৭০ হাজার টাকা এবং ০.২৪ টাকা।

বিগত তিন মাসে এ ফান্ডের (অক্টোবর’১৩-ডিসেম্বর’১৩) মুনাফা হয়েছে ৩ কোটি ৬৬ লাখ ৮০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় ০.৩১ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ১ কোটি ৮১ লাখ ৩০ হাজার টাকা (লোকসান) এবং ইউনিটপ্রতি লোকসান ০.১৫ টাকা।

(দ্য রিপোর্ট/ডব্লিউএন/শাহ/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর