thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

‘হ্যারি পটার’ এবার ইঞ্জিনিয়ার

২০১৪ জানুয়ারি ২৩ ১৪:৪৫:২২
‘হ্যারি পটার’ এবার ইঞ্জিনিয়ার

দ্য রিপোর্ট ডেস্ক : হ্যারি পটার চরিত্রের অভিনেতা ড্যানিয়েল জেকব রেডক্লিফ একজন ইংরেজ অভিনেতা। একাধিক মঞ্চ, টিভি ও চলচ্চিত্রে অভিনয় করলেও হ্যারি পটারের ভূমিকায় অভিনয়ের জন্য তিনি বিশেষভাবে পরিচিত। সম্প্রতি তিনি ডুগলাস ম্যাকগ্রেথ পরিচালিত ‘ব্রুকলিন ব্রিজ’ নামক ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। খবর কন্টাক্ট মিউজিকের।

ঐতিহাসিক ড্রামা ধর্মীয় এ ছবিতে চব্বিশ বছর বয়সী ডেনিয়েল ওয়াশিংটন রবলিং নামক এক অদক্ষ ইঞ্জিনিয়ারের ভূমিকায় অভিনয় করবেন। এতে তার বাবার মৃত্যুর পর তাকে ‘ব্রুকলিন ব্রিজ’ নামক একটি আইকনিক ল্যান্ডমার্ক নির্মাণের যাবতীয় কাজ তত্ত্বাবধান করতে হয়।

এ সময় তাকে নানা চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। ব্রীজ নির্মাণে বিপুল টাকা খরচসহ ২০ জন শ্রমিকের মৃত্যু তার মনে নানা সন্দেহ জাগায়। এক পর্যায়ে শত্রুরা তার পরিবারের ক্ষতি করার চেষ্টা করে। এতে তিনি ভেঙ্গে পড়লেও তার স্ত্রী অ্যামিলি তার সমর্থন জোগায়। প্যাসক্যাল ডিগোভ অফ গোল্ডক্রেস্ট ফিল্মের ভাষ্য মতে, এ ছবিতে হ্যারি পটারকে পেয়ে তারা দারুণ খুশি। ছবিতে ডেনিয়েলের উপস্থিতি দর্শকদের সাড়া জাগাবে। তাদের মতে ডেনিয়েল শুধু একজন ভাল অভিনেতাই নন, বরং তিনি সে সব অভিনেতাদের দলে যারা বরাবরই নিজেদের সব ধরনের চরিত্রে দক্ষ হিসেবে প্রমাণ করেছেন।

জানা যায়, চলতি বছরের আগস্ট মাসে গোল্ডক্রেস্ট প্রোডাকশনের প্রযোজনায় ছবিটির শুটিং শুরু হবে।


(দ্য রিপোর্ট/পিআর/আরকে/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর