thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

বিশ্বনাথে প্রার্থী ঠিক করলেন ইলিয়াস পত্নী

২০১৪ জানুয়ারি ২৩ ২০:০৯:১৩
বিশ্বনাথে প্রার্থী ঠিক করলেন ইলিয়াস পত্নী

সিলেট অফিস : বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথে বিএনপির প্রার্থী ঠিক করেছেন।

উপজেলা নির্বাচনে বিশ্বনাথ থেকে বিএনপির একাধিক প্রার্থী চেয়াম্যান, ভাইস-চেয়ারম্যান পদে লড়াই করতে মাঠে নামেন। এ নিয়ে দলটি তিনভাগে বিভক্ত হয়ে পড়ে। এমন পরিস্থিতিতে ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বিষয়টি সমাধানে এগিয়ে আসেন। তিনি ঠিক করে দেন কে দলীয় প্রার্থী হবেন।

ইলিয়াস আলীর রামধানা গ্রামের বাড়িতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় নির্বাচনের প্রার্থী ও উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের নিয়ে আলাদা একটি কক্ষে বৈঠকে বসেন ইলিয়াস পত্নী। প্রায় দেড় ঘণ্টা চলে ওই বৈঠক।

বৈঠক শেষে তাহসিনা রুশদির লুনা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সহ-সভাপতি সুহেল আহমদ চৌধুরী নাম ঘোষণা করেন। বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেন ইলিয়াস আলীর একান্ত সচিব মঈলুল হক ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া।

তারা জানান, চেয়ারম্যান প্রার্থীর নাম ঠিক হলেও ভাইস-চেয়ারম্যান প্রার্থীর নাম নিয়ে এখনও আলোচনা চলছে।

চেয়ারম্যান পদে দলীয় সমর্থন পেতে বিএনপির প্রার্থীরা হলেন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মোজাহিদ আলী, উপজেলা বিএনপির সহ-সভাপতি সুহেল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক গৌছ খান।

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সুহেল আহমদ চৌধুরী দলীয় সমর্থন পেয়েছেন দাবি করে বলেন, নির্বাচনে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীকে তাকে ভোট দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া বলেন, দলীয়ভাবে যাকে প্রার্থী করা হয়েছে তার পক্ষে কাজ করা হবে।

তিনি আরও জানান, উপজেলা নির্বাচনে এলাকাবাসী আমাদের প্রিয় নেতা ইলিয়াস আলীর নিখোঁজের জবাব ভোটের মাধ্যমে দেবে।

(দ্য রিপোর্ট/এমজেসি/এমএআর/সা/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর