thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

নিজ এলাকায় সুযোগ-সুবিধা দেওয়ার আশ্বাস আইনমন্ত্রীর

২০১৪ জানুয়ারি ২৩ ২২:১৮:৪৩
নিজ এলাকায় সুযোগ-সুবিধা দেওয়ার আশ্বাস আইনমন্ত্রীর

দ্য রিপোর্ট প্রতিবেদক : নিজ এলাকার জনগণকে সকল সুযোগ-সুবিধার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে বৃহস্পতিবার রাতে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আশ্বাস দেন। কসবা উপজেলা সমিতি, ঢাকা এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

আনিসুল হক বলেন, আওয়ামী লীগ, বিএনপি বা জামায়াত নয় আমরা সকলে কসবাবাসী। আমার কাজটি এমন যে আমি অনেক সময় আপনাদের কাছে নাও যেতে পারি। কিন্তু আপনাদের জন্য আমার দরজা সবসময় খোলা। যেকোনো সময়, যেকোনো কাজে আপনারা আমার কাছে আসতে পারেন।

তিনি বলেন, আমাদের এলাকায় বেকারদের সংখ্যা অনেক বেশি। তাদের কর্মসংস্থানের জন্য আমি আগেও কাজ করেছি, এখনো কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে যদি এমপি না থাকি, তারপরও বেকারদের কর্মসংস্থানের জন্য কাজ করে যাব।

মন্ত্রী আরো বলেন, কসবায় গ্যাসের অনেক দুর্ভোগ। আমি চেষ্টা করবো যতদ্রুত সম্ভব গ্যাস সংযোগের ব্যবস্থা করার। এ এলাকায় রাস্তার মেরামত করা প্রয়োজন। এ সকল বিষয় নিয়ে ইতোমধ্যে আমি কাজ করা শুরু করেছি।

কসবা উপজেলা সমিতি ঢাকা’র সভাপতি মেজর (অব.) আবুল ফাতাহের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, অ্যাডভোকেট শাহ আলম, এ বি সিদ্দিক, মো. সেলিম মাস্টার, আজহারুল ইসলাম, কবির আহমেদ ভূইয়া, আনোয়ার জাহিদ ভূইয়া, এম এ কাইয়্যুম, জহিরুল হক, মিয়া আব্দুল্লাহ ওয়াজেদ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এসআর/জেএম/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর