thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

গাঁজাসহ ঢাবির এক শিক্ষার্থী আটক

২০১৪ জানুয়ারি ২৪ ০২:১৪:০৪
গাঁজাসহ ঢাবির এক শিক্ষার্থী আটক

ঢাবি প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের হায়দার নামে এক শিক্ষার্থীকে হাতেনাতে দুই প্যাকেট গাঁজাসহ পুলিশে সোপর্দ করেছে হলের ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃত শিক্ষার্থী হায়দার আলী ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। হলের ২০১ (ক) নম্বর রুমে থাকতেন। হলের সভাপতি দারুস সালাম শাকিল ও সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদ তাকে শাহবাগ থানায় সোপর্দ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী হায়দারের রুমমেট দ্য রিপোর্টকে জানান, প্রতিদিনই তিনি রুমে গাঁজা আনেন ও সিগারেটের মধ্যে গাঁজা ভরে খান। আমি ভয় পেয়ে কাউকে কিছু বলতাম না। রুমের পরিবেশ যখন খারাপ হতে থাকে তখন আমি হলের সাধারণ সম্পাদককে জানাই। তিনি এসে তাকে হাতেনাতে আটক করে।

হলের সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদ দ্য রিপোর্টকে জানান, দীর্ঘদিন ধরে আমি তাকে সন্দেহ করছি। কিন্তু প্রমাণ না থাকায় তাকে ধরতে পারি না। হলের সভাপতি দারুস সালাম শাকিলসহ বৃহস্পতিবার রাতে হাতেনাতে ২০১(ক) নম্বর কক্ষে ২ প্যাকেট গাঁজাসহ তাকে পুলিশে সোপর্দ করে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, হলের ছাত্রলীগের নেতারা খবর দিলে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তদন্ত করা হবে বলে জানান তিনি।

এ ছাড়াও হায়দারের বিরুদ্ধে ক্যাম্পাসের বিভিন্ন দোকানে হলের নাম নিয়ে চাঁদাবাজি করার অভিযোগ আছে বলে জানা যায়। হলের সভাপতি দারুস সালাম শাকিল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন-উর-রশিদ আমাকে খবর দেয় যে হায়দার সোহরাওয়ার্দীর এক দোকানে হলের কথা বলে চাঁদাবাজি করেছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এ এম আমজাদ আলীর সঙ্গে যোগাযোগ করা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/জেএইচ/ এপি/ জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর