thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

কাপাসিয়ায় আ.লীগের মনোনয়নকে কেন্দ্র করে অবরুদ্ধ রিমি

২০১৪ জানুয়ারি ২৪ ০৭:২৭:১০
কাপাসিয়ায় আ.লীগের মনোনয়নকে কেন্দ্র করে অবরুদ্ধ রিমি

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী বাছাইকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের তোপের মুখে পড়েন সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

এ সময় প্রার্থীদের পক্ষে-বিপক্ষে বিক্ষোভ মিছিল ও তুমুল হট্টগোলের ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে এমপি রিমিকে উদ্ধার করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উপজেলা শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শহরের বিভিন্ন সড়কে আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল করতে থাকেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান মনোনয়ন করতে বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভার শুরুর দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ অন্য কাউকে বক্তব্য দেওয়ার সুযোগ না দিয়ে সরাসরি এমপি রিমিকে বক্তব্য দিতে বলেন। এ সময় এমপি রিমি কাউকে মনোনয়ন না দিয়েই বর্তমান উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লার মনোনয়নের বিষয়টি বিবেচনায় রেখে বক্তব্য শেষ করেন। রিমির বক্তব্য শেষ হওয়ার পরক্ষণেই উপস্থিত নেতাকর্মীদের একটি অংশ হাতাহাতি, ধাক্কাধাক্কি এবং বিক্ষোভ-হট্টগোল শুরু করেন। নেতাকর্মীরা সভাপতি শহীদুল্লাকে অবাঞ্ছিত ঘোষণা করে স্লোগান দিতে থাকেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ ও উপজেলা চেয়ারম্যান মোতাহার মোল্লার সমর্থকরা এমপি রিমি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহকে অবরুদ্ধ করে রাখেন এবং খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল করেন। পরে থানা পুলিশ খবর পেয়ে এমপি রিমিকে অবরূদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে উপজেলা পরিষদের দিকে নিয়ে যায়।

অপরদিকে এমপি রিমি উপজেলা পরিষদে চলে গেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা কয়েকভাগে বিভক্ত হয়ে শহরের বিভিন্ন সড়কে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন। বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা উপজেলা সভাপতি শহীদুল্লাকে অবাঞ্ছিত বলে মিছিল করতে থাকেন।

(দ্য রিপোর্ট/এমএমএফ/এপি/শাহ/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর