thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

রাবির ভর্তি পরীক্ষা : দুই শিক্ষার্থী আটক

২০১৪ জানুয়ারি ২৪ ১১:৫৫:১৫
রাবির ভর্তি পরীক্ষা : দুই শিক্ষার্থী আটক

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অবৈধ পন্থায় ভর্তি পরীক্ষা দেওয়ার সময় দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে। শুক্রবার ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) বিজোড় রোলধারীদের পরীক্ষা চলাকালে সকাল ৯টায় পরীক্ষা কক্ষ থেকে বাপ্পি ও তরিকুল নামের দুজনকে আটক করা হয়।

বগুড়ার শেরপুর থেকে তারা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসেছিলেন। তারা দুজনই বগুড়া আযিযুল হক কলেজের ছাত্র বলে জানা গেছে। দ্বিতীয়বার তারা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসেছিলেন।

বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসান জানান, বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনে পরীক্ষা চলার সময় তরিকুল নামের এক ভর্তিচ্ছু ইলেকক্ট্রনিক যন্ত্র ব্যবহার করলে তাকে আটক করা হয়। একইভাবে বিশ্ববিদ্যালয়ের স্কুল অ্যান্ড কলেজে বাপ্পি নামের এক ভর্তিচ্ছু পরীক্ষা দেওয়ার সময় মোবাইল ফোনে খুদে বার্তার (এসএমএস) মাধ্যমে উত্তর জেনে নেওয়ার সময় তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, এখন তাদের জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর অফিসে রাখা হয়েছে।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি শুনেছি। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন অভিযুক্তদের এখনও থানায় সোপার্দ করেনি।

উল্লেখ্য, সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘ই’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারী ও সকাল সোয়া ১০টা থেকে সোয়া ১১টা পর্যন্ত ‘ই’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা নেওয়া হয়।

(দ্য রিপোর্ট/এমএএ/এফএস/এএস/এএল/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর