thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

রাবিতে আরও দুই ভর্তি পরীক্ষার্থী আটক

২০১৪ জানুয়ারি ২৪ ১৭:৩১:২৩
রাবিতে আরও দুই ভর্তি পরীক্ষার্থী আটক

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষা দেওয়ার সময় অসদুপায় অবলম্বন করায় আরও দুই পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে ভিন্ন দুই পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। এ নিয়ে মোট চারজনকে আটক করা হলো।

আটক দুই পরীক্ষার্থী হলেন- ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) জোড় রোল নম্বরধারী ইমতিয়াজ। তার বাড়ি রাজশাহী নগরীর ভদ্রা এলাকায়। এ ছাড়া ‘ডি’ ইউনিটের (বাণিজ্য অনুষদ) জোড় রোল নম্বরধারী বায়েজিদ, তার বাড়ি খুলনায়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসান দ্য রিপোর্টকে জানান, সকালে দুই পরীক্ষার্থীকে আটকের পর আবারও সকাল সোয়া ১০টা থেকে সোয়া ১১টায় ‘ই’ ইউনিটের জোড় রোল নম্বরের পরীক্ষার সময় ইমতিয়াজ নামের পরীক্ষার্থী মুঠোফোনে উত্তর দেওয়ার সময় আটক করা হয়। এ ছাড়া দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা চলাকালে বায়েজিদ নামের আরেক পরীক্ষার্থী শিক্ষকের সঙ্গে খারাপ আচরণ করায় আটক করা হয়।

এর আগে, সকালে বাপ্পি ও তরিকুল নামের দুই পরীক্ষার্থীকে আটক করা হয়। বগুড়ার শেরপুর থেকে তারা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসেছিলেন। তারা দুজনই বগুড়া আজিজুল হক কলেজের ছাত্র।

(দ্য রিপোর্ট/এমএএ/এমএইচও/এমএআর/এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর