thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

চুয়াডাঙ্গাবাসীর প্রত্যাশার প্রতিফলন ঘটেছে

২০১৪ জানুয়ারি ২৪ ১৮:০৭:৫২
চুয়াডাঙ্গাবাসীর প্রত্যাশার প্রতিফলন ঘটেছে

চুয়াডাঙ্গা সংবাদদাতা : সংসদের হুইপ হিসেবে মনোনিত হওয়ার পর সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার তার প্রতিক্রিয়ায় বলেন, ‘চুয়াডাঙ্গাবাসীর প্রত্যাশার প্রতিফলন ঘটেছে। এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।’

তিনি আরও জানান, এখন চুয়াডাঙ্গার মানুষের জন্য দায়িত্ব আরও বেড়ে গেল। তিনি আলমডাঙ্গা উপজেলায় একটি পূর্ণাঙ্গ হাসপাতাল নির্মাণ এবং এ উপজেলায় অবস্থিত কুমারী ভেটেরেনারি ইনস্টিটিউটকে কলেজে রূপান্তরসহ বিভিন্ন উন্নয়ন কাজ হাতে নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি চুয়াডাঙ্গার পাশ দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদী পুনঃখনন করে এর সহজাত গতি ফেরানোর চেষ্টা করবেন বলেও জানান। তিনি এ সময় সকলের সহায়তা কামনা করেন।

দশম জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা- ১ আসন থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত জেলা আওয়ামী লীগ সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন জাতীয় সংসদের হুইপ হিসেবে মনোনিত হওয়ায় আনন্দে ভাসছেন দলীয় নেতাকর্মীরা। সংসদ সদস্যের শহরের কবরি রোডের বাসভবনের সামনে শুক্রবার দুপুর ১২টার পর থেকেই আওয়ামী লীগের কর্মী, সমর্থকরা ভিড় করতে থাকেন। তারা ফুলের মালা আর মিষ্টিমুখ করিয়ে তাদের প্রিয় ছেলুন ভাইকে অভিনন্দন জানান।

(দ্য রিপোর্ট/আরআর/এমএআর/আরকে/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর