thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

‘৫ জানুয়ারি নির্বাচন হয়নি’

২০১৪ জানুয়ারি ২৫ ১৫:৪৩:৫৭
‘৫ জানুয়ারি নির্বাচন হয়নি’

দ্য রিপোর্ট প্রতিবেদক : `৫ জানুয়ারির নির্বাচন হয়নি’ উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বেগম জিয়া বলেছিলেন কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে না। তার এ কথা প্রমাণিত হয়েছে। বাংলার জনগণ এই প্রহসনের নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে।

জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শনিবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহীদ জিয়ার ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ সরকারকে অস্বাভাবিক আখ্যায়িত করে তিনি বলেন, শেখ হাসিনার সরকার অবৈধ। তিনি জোর করে তার বৈধতা প্রমাণ করার জন্য গণভবনে মন্ত্রী, এমপিদের নিয়ে পিঠা উৎসব করেছেন।

বিদেশি রাষ্ট্র প্রেরিত চিঠির কথা উল্লেখ করে তিনি বলেন, জন প্রতিনিধিত্বমূলক নির্বাচনের কথা উল্লেখ করে যেসব চিঠি পাঠানো হয় সরকার সেগুলো প্রকাশ করে না। যেসব চিঠিতে শুধু শুভেচ্ছা বাণী পাঠানো হয় শুধু সেগুলোই প্রকাশ করা হয়।

দেশ সংকটে আছে একথা উল্লেখ করে তিনি বলেন, বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে বর্তমান সরকার। দেশের গণতন্ত্র নিয়ে ছিনিমিনি খেলছেন শেখ হাসিনা।

এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন। সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এমএ/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর