thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

দ্বিতীয় একক নিয়ে রিজভী

২০১৪ জানুয়ারি ২৫ ১৮:৪৯:১৮
দ্বিতীয় একক নিয়ে রিজভী

দ্য রিপোর্ট প্রতিবেদক : তরুণ কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদ এবার শুরু করেছেন নিজের দ্বিতীয় একক অ্যালবামের কাজ। অ্যালবামের নাম এখনও চূড়ান্ত না হলেও কয়েকটি গান এরই মধ্যে তৈরি হয়ে গেছে।

রিজভী ওয়াহিদের প্রথম একক অ্যালবাম ‘প্রথম স্বপ্ন’ প্রকাশ পায় ২০১২ সালে। এতে কলকাতার জনপ্রিয় গায়িকা শুভমিতার সঙ্গে রিজভীর গাওয়া ‘চোখেরই পলকে’ এবং ‘যদি তুমি’ গান দু’টি বেশ জনপ্রিয় হয়।

এরই মাঝে অ্যালবামে ‘রোদ্দুর ভেঙ্গে’ এবং ‘শীতল মায়া’ শিরোনামে আরও দু’টি গানের মিউজিক ভিডিও প্রকাশ করেন রিজভী। এগুলোও প্রশংসা কুড়ায়। সব মিলিয়ে অ্যালবামটি দিয়ে সংগীতাঙ্গনে নিজস্ব একটা অবস্থান গড়ে তুলতে সক্ষম হন এই গায়ক।

রিজভীর নতুন অ্যালবামের গানগুলো লিখেছেন কবির বকুল ও রবিউল ইসলাম জীবন। সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল ও বেলাল খান। চলতি বছরের মাঝামাঝিতে অ্যালবামটি বাজারে আসার কথা রয়েছে।

অ্যালবামটিতে গান থাকছে ১০টি। এককের পাশাপাশি দুই-তিনটি দ্বৈতও থাকবে। একটি দ্বৈত গান গাওয়ার জন্য বিদেশি একজন গায়িকার সঙ্গে কথা হচ্ছে বলেও জানান রিজভী ওয়াহিদ।

রিজভী ওয়াহিদ বলেন, ‘প্রথম স্বপ্ন’ দিয়ে আমি শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছি। গানগুলো সবাই পছন্দ করেছেন। তাই এবার আরও যত্ন নিয়ে কাজ করছি। এবারও বেশ কিছু চমক থাকবে।’

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/সা/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর