thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

‘অনেক স্বপ্ন’ নিয়ে আসছেন শুভ

২০১৪ জানুয়ারি ২৫ ২০:৩৭:১১
‘অনেক স্বপ্ন’ নিয়ে আসছেন শুভ

দ্য রিপোর্ট প্রতিবেদক : দ্বিতীয় অ্যালবাম প্রকাশের প্রায় তিন বছর পর ‘অনেক স্বপ্ন’ শিরোনামে নতুন অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী শুভ। ডি রকস্টার চ্যাম্পিয়ন ও সাউথ এশিয়ান সুপারস্টার খেতাবজয়ী শুভ’র তৃতীয় অ্যালবাম এটি।

দ্য রিপোর্টকে শুভ জানান, ‘অনেক স্বপ্ন’ নিয়ে আমি তিন বছর ধরে কাজ করছি। আমার দ্বিতীয় অ্যালবামের কাজ করেছিলাম মেলো অলটারনেটিভ রক ঘরানাতে। এবারের অ্যালবামটি নিয়ে অনেক স্বপ্ন দেখছি। সেই ভাবনাকে তুলে ধরতেই নাম দিয়েছি ‘অনেক স্বপ্ন।’
অ্যালবামে গান রয়েছে দশটি। সংগীত পরিচালনা করেছেন আমজাদ হোসেন। গানের কথা লিখেছেন জিয়া, জাহিদ বাবুল ও জীবন। এ ছাড়াও রয়েছে কানাইলাল শীল, জালাল খাঁ ও রবীন্দ্রনাথ ঠাকুরের গান।

শুভ আরও জানান, ‘অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওর জন্য অ্যালবামটির দুটি গান আমরা চিত্রায়ণ করেছি। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

গানের শিরোনামগুলো হলো- ‘তোমার স্বপ্ন আছে বলেই’, ‘এই শহরের গল্প’, ‘আগে জানলে’, ‘তুমি কই’, ‘আসবে ফিরে’, ‘টিপ টিপ বৃষ্টি’, ‘যা বৃষ্টি’, ‘হবে না’, ‘ক্যান বা তারে’, ও ‘স্বাধীন-২’। বোনাস হিসেবে রয়েছে ‘ক্যান বা তারে’ গানটির রিপ্রাইস ভার্সন ও টুম্পার সঙ্গে ‘সহে না যাতনা’ গানটি।

অ্যালবামে দুটি লোকগান রয়েছে। একটি কানাইলাল শীলের ‘ক্যান বা তারে’, আর অন্যটি জালাল খাঁর গান ‘আগে জানলে’।

উল্লেখ্য, জি সিরিজের ব্যানারে প্রকাশিতব্য অ্যালবামের তিনটি গান ইতোমধ্যেই অনলাইন ও রেডিওতে প্রকাশিত হয়েছে।

(দ্য রিপোর্ট/এআর/এপি/জানুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর