thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

‘কঠোর আইনি ব্যবস্থা’

২০১৪ জানুয়ারি ২৬ ০১:৩৬:২৬
‘কঠোর আইনি ব্যবস্থা’

চুয়াডাঙ্গা সংবাদদাতা : দেশে নৈরাজ্য ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের কেউ রক্ষা করতে পারবে না। সে যত বড় নেতাই হোক না কেন, তার বিরুদ্ধে ‘কঠোর আইনি ব্যবস্থা’ নেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা কেরুজ চিনিকল মাঠে শনিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত স্থানীয় আওয়ামী লীগের এক কর্মী সমাবেশে বিএনপি ও জামায়াতসহ ১৮ দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বিএনপি মাথানত করে আসন্ন উপজেলা নির্বাচনে অংশ নিতে যাচ্ছে। খালেদা জিয়া যে সরকারকে মানে না, কথায় কথায় তিনি যে সরকারকে অবৈধ সরকার বলে আখ্যা দেন, অথচ সেই সরকারের অধীনেই তার দল উপজেলা নির্বাচনে অংশ নেবে বলে ঘোষণা দিয়েছেন।’

জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার সেলুনের সভাপতিত্বে এ কর্মিসভা অনুষ্ঠিত হয়।

সভায় আরও বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মর্তুজা, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান নান্নু ও চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এর আগে, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু শনিবার সকাল ১১টার দিকে যশোর থেকে সড়ক পথে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা কেরু অ্যান্ড কোং চিনিকল পরিদর্শনে আসেন।

(দ্য রিপোর্ট/আরআর/এমএইচও/এমএআর/শাহ/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর