thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

সোনার নৌকার টাকা প্রতিবন্ধী সংস্থায় দান

২০১৪ জানুয়ারি ২৬ ০৩:০৪:৩৭
সোনার নৌকার টাকা প্রতিবন্ধী সংস্থায় দান

রাজশাহী সংবাদদাতা : দলীয় নেতাদের দেওয়া সোনার নৌকা ও কোটপিনের বিক্রয়লব্ধ টাকা একটি প্রতিবন্ধী সংস্থাকে দান করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রাজশাহী সার্কিট হাউসে প্রত্যাশা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রুশদার আলীর হাতে শনিবার বিকেলে তিনি ওই টাকা তুলে দেন।

রাজশাহীর বাঘায় স্থানীয় আওয়ামী লীগ শুক্রবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে সংবর্ধনা দেওয়ার জন্য অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে বাঘা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আক্কাস আলী প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে একটি সোনার নৌকা উপহার দেন। একই অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম প্রতিমন্ত্রীকে সোনার কোটপিন পরিয়ে দেন।

‘ক্লিন ইমেজ’ নিয়ে বর্তমান সরকারের মন্ত্রিসভায় স্থান পেলেও শাহরিয়ার আলমের নিজ নির্বাচনী এলাকায় প্রথম এসেই সংবর্ধনা অনুষ্ঠানে সোনার নৌকা উপহার নিয়ে রীতিমতো হইচই পড়ে যায়। মাদক কেলেঙ্কারির দায়ে আলোচিত পৌরসভার মেয়র আক্কাস আলীর কাছ থেকে তিনি ওই উপহার গ্রহণ করার বিষয়টি আলোচিত হয়। বিভিন্ন সংবাদমাধ্যমে ওই খবর প্রকাশিতও হয়।

শাহরিয়ার আলমের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, উপহার হিসেবে নেওয়া নৌকা ও কোটপিনটি ফেরত দিয়ে সে বাবদ পাওয়া ৩৮ হাজার ৫০০ টাকা শনিবার প্রত্যাশা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থাকে দান করে দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

(দ্য রিপোর্ট/এমএইচজে/এমএইচও/এমএআর/শাহ/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর