thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

রাবিতে ভর্তি পরীক্ষা চলছে

২০১৪ জানুয়ারি ২৬ ০৯:৫৫:৩৬
রাবিতে ভর্তি পরীক্ষা চলছে

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে চলছে। রবিবার ভর্তি পরীক্ষার চতুর্থ দিন। শনিবার সম্পন্ন হয়েছে সি ও এইচ ইউনিটের ভর্তি পরীক্ষা। রবিবার অনুষ্ঠিত হবে এফ ও জি ইউনিটের ভর্তি পরীক্ষা।

সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-এফ (বিজ্ঞান গ্রুপ) ও বেলা ১১টা থেকে ১২টা ইউনিট-এফ (অ-বিজ্ঞান গ্রুপ), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-জি’র পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জানা যায়, ভর্তি পরীক্ষার তৃতীয়দিনে জালিয়াতি চক্রের আরও চার সদস্যকে আটক করা হয়েছে। শনিবার সকালে ‘স’ ইউনিটের পরীক্ষা চলাকালে বিশ্ববিদ্যালয়ের কয়েকটি ভবন থেকে তাদের আটক করা হয়। এ সময় শিক্ষকদের সঙ্গে অসদাচরণ ও অসদুপায় অবলম্বনের জন্য দুই পরীক্ষার্থী শিক্ষকের বহিষ্কার করা হয়েছে। তবে ধরাছোঁয়ার বাইরে রয়েছে এ জালিয়াতি চক্রের মূল হোতারা।

এ ব্যাপারে রাবি প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসান বলেন, পরীক্ষায় জালিয়াতি করার দায়ে শনিবার চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হবে। এর আগেও কয়েকজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। জালিয়াতি চক্রের সঙ্গে জড়িতদের ধরার জন্য পুলিশ প্রশাসনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুর নূর জানান, জালিয়াতি চক্রের মূল হোতারা ধরাছোঁয়ার বাইরে থেকে কাজ করছে। তাদের ধরার জন্য পুলিশ প্রশান সর্বাত্মক চেষ্টা করছে। ইতোমধ্যে আমরা কিছু তথ্যও পেয়েছি। আশা করি এর মূল হোতাদের অতিদ্রুত আটক করা সম্ভব হবে।

(দ্য রিপোর্ট/এমএএ/এএস/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর