thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

কুবিতে সাক্ষাৎকার ৩ থেকে ৫ ফেব্রুয়ারি

২০১৪ জানুয়ারি ২৬ ১০:৫৮:২০
কুবিতে সাক্ষাৎকার ৩ থেকে ৫ ফেব্রুয়ারি

কুবি সংবাদদাতা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ৩ থেকে ৫ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট ইউনিটের ডিন অফিসে অনুষ্ঠিত হবে।

ভর্তি কমিটি সূত্রে জানা যায়, ‘এ’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ১৬০-এর সাক্ষাৎকার ৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে শুরু হবে। মেধাক্রম ১৬১ থেকে ৩১৫-এর সাক্ষাৎকার ৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে শুরু হবে।

‘বি’ ইউনিটে মানবিক বিভাগ থেকে ভর্তিচ্ছু মেধাক্রম ১ থেকে ১৬০-এর সাক্ষাৎকার ৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হবে। বিজ্ঞান বিভাগ থেকে ভর্তিচ্ছু মেধাক্রম ১ থেকে ৮৮-এর সাক্ষাৎকার এবং ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ভর্তিচ্ছু মেধাক্রম ১ থেকে ৩৭-এর সাক্ষাৎকার ৫ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হবে।

‘সি’ ইউনিটে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ভর্তিচ্ছু মেধাক্রম ১ থেকে ১৬৮-এর সাক্ষাৎকার ৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হবে। বিজ্ঞান বিভাগ থেকে ভর্তিচ্ছু মেধাক্রম ১ থেকে ১৮-এর সাক্ষাৎকার এবং মানবিক বিভাগ থেকে ভর্তিচ্ছু মেধাক্রম ১ থেকে ১৪-এর সাক্ষাৎকার ৫ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল মার্কশিট এবং চার কপি পাসপোর্ট আকারের রঙিন ছবি সঙ্গে নিয়ে আসতে হবে।

উল্লেখ্য, গত রবিবার রাত ৯টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৩-১৪ স্নাতক (সম্মান) শ্রেণীতে সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.cou.ac.bd) ভর্তিচ্ছুদের জ্ঞাতার্থে মেধা তালিকা ও অপেক্ষমাণ তালিকায় উত্তীর্ণদের রোল নম্বর, মেধাক্রম ও মেধাস্কোর প্রকাশ করা হয়।

(দ্য রিপোর্ট/এআর/ইইউ/এএস/এএল/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর