thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ব্যারিস্টার মওদুদ ও খোকার জামিন নামঞ্জুর

২০১৪ জানুয়ারি ২৭ ১৩:২২:১৪
ব্যারিস্টার মওদুদ ও খোকার জামিন নামঞ্জুর

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের জামিন নামঞ্জুর করেছেন আদালত। সোমবার জামিন নামঞ্জুর করে ব্যারিস্টার মওদুদকে তিন দিন ও খোকাকে পাঁচ দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত।

খোকার বিরুদ্ধে গাড়ি পোড়ানো, ককটেল বিস্ফোরণ ও পুলিশের কাজে বাধাদানের ঘটনায় দায়ের করা মামলায় আদালত এ আদেশ দেন। মহানগর হাকিম মোস্তাফিজুর রহমান সোমবার উভয়পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

মহানগর হাকিম আলী মাসুদ শেখ সোমবার মওদুদের উপস্থিতিতে উভয়পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

গুলশান থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদুক) করা মামলার (মামলা নং- ১৮/১২/১৩) সুষ্ঠু তদন্তের জন্য দুদুকের উপ-পরিচালক হারুন অর রশীদ তিন দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন তার জামিনের আবেদন করেন। আদালত উভয়পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

খোকার বিরুদ্ধে করা যাত্রাবাড়ী থানার মামলায় (মামলা নং- ১৯/১১/১৩) সুষ্ঠু তদন্তের জন্য থানার এসআই মমিনুল হক চোধুরী ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া তার জামিনের আাবেদন করেন। আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে ৫ দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদেরে আদেশ দেন।

(দ্য রিপোর্ট/জেএ/এফএস/এমসি/শাহ/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর