thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে’

২০১৪ জানুয়ারি ২৭ ১৩:৩২:৫৩
‘বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে’

সাভার সংবাদদাতা : সরকারদলীয় চিফ হুইপ আ স ম ফিরোজ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে না এসে বিএনপি বড় ভুল করেছে। এখন নিজেদের ভুল বুঝতে পেরে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের জন্য উদগ্রীব হয়ে আছে।

সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে এসে সোমবার সকাল ১১টার দিকে তিনি এ কথা বলেন।

চিফ হুইপ আ স ম ফিরোজ বলেন, বিএনপি এখন আর পার্লামেন্টে নেই। রাজনৈতিক ভুলের কারণে সংসদ নির্বাচন বর্জন করায় তারা পার্লামেন্টে আসতে পারেনি।

তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, আর নয়, অনেক হয়েছে। আসুন সাম্প্রদায়িকতাকে বাদ দিয়ে আমরা সবাই মিলে দেশ গড়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করি।

এ সময় মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখাসহ জাতীর কল্যাণের জন্য সরকার, বিরোধী দল ও জনগণকে একত্রে কাজ করারও আহ্বান জানান তিনি।

বর্তমান বিরোধী দল জাতীয় পার্টির মন্ত্রিপরিষদে থাকার বিষয়ে জানতে চাইলে চিফ হুইপ আ স ম ফিরোজ বলেন, আমরা গঠনমূলক বিরোধিতা পছন্দ করি।

নবম সংসদে আমরাও সরকারের গঠনমূলক সমালোচনা করেছি উল্লেখ করে তিনি বলেন, বিরোধী দল একই সঙ্গে সরকারের মন্ত্রিপরিষদে থেকে দায়িত্ব পালন করবে ও দেশের ক্রান্তিলগ্নে বিশেষ ক্ষেত্রে সরকারের সমালোচনা করবে।

এর আগে সকাল ১১টায় তিনি সংসদের অন্য হুইপদের নিয়ে সাভারের জাতীয় স্মৃতিসৌধে এসে পৌঁছান। পরে শহীদ বেদির সামনে গিয়ে ফুল দিয়ে লাখো শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তিনি এক মিনিট নীরবে দাঁড়িয়ে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন হুইপ আতিকুর রহমান, শাহাবুদ্দিন আহাম্মেদ, সোলায়মান হক জোয়ার্দার ছেলুন, শহীদুজ্জামান সরকার ও ইকবালুর রহিম।

(দ্য রিপোর্ট/এনএইচ/এএস/এসবি/সা/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর