thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

মডেল এজেন্সি প্রয়োজন : রুমা

২০১৪ জানুয়ারি ২৭ ১৫:০১:০৫
মডেল এজেন্সি প্রয়োজন : রুমা

ইসহাক ফারুকী, দ্য রিপোর্ট : এ সময়ের জনপ্রিয় মডেল সৈয়দ রুমা। র‌্যাম্প ও বিজ্ঞাপনে প্রতিষ্ঠিত এই মডেল অভিনয় করছেন নাটকেও। সোমবার এসএ টিভিতে রাত সাড়ে ৮টায় প্রচার হবে তার অভিনীত নাটক ‘কালার’। নাটকটি পরিচালনা করেছেন রায়হান খান। দ্য রিপোর্টের সঙ্গে আলাপচারিতায় রুমা জানালেন তার বর্তমান ব্যস্ততার কথা।

দ্য রিপোর্ট : কি নিয়ে ব্যস্ত?

রুমা : এখন তো ফ্যাশন শো তেমন হচ্ছে না। তাই ফটোশ্যুট করছি। সামনে ফাল্গুন, ভ্যালেন্টাইনস ডে, একুশে ফেব্রুয়ারি, পহেলা বৈশাখ।

দ্য রিপোর্ট : ফ্যাশন শো হচ্ছে না কেন?

রুমা : এক সময় রাজনৈতিক পরিস্থিতি খারাপ ছিল, তাই তখন হয়নি। এখনও সেই রেশ রয়ে গেছে।

দ্য রিপোর্ট : ফ্যাশন শো বা র‌্যাম্পে নাকি এখনও অর্থনৈতিক সংকট আছে?

রুমা : কাজকে ভালবাসলে আর কাজের মর্যাদা দিলে অর্থ কোনো বড় ফ্যাক্টর নয়। সেটা আসবেই। আর এখানে সিনিয়র-জুনিয়র আছে। যে যেমন কাজ করবে, সে তেমন পাবে। র‌্যাম্পে অর্থ একটু কম থাকলেও বুঝে-শুনে ঠিকমতো কাজ করলে সেটা পুষিয়ে নেওয়া যায়। সম্মান তো দিতে হবে।

দ্য রিপোর্ট : সম্প্রতি কোন নাটক করেছেন?

রুমা : নেপালে গিয়ে আফজাল হোসেনের ‘প্রতিবিম্ব’ নামে একটি নাটক করে এলাম। ওটা ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বানানো। আমার সঙ্গে ছিল নাঈম ও ফারাহ রুমা।

দ্য রিপোর্ট : টিভি নাটকে কি নিয়মিত হবেন?

রুমা : দুই একটা কাজ করে ভালো লাগছে। এনজয় করছি। প্রতিবিম্ব নাটকটি করলাম নেপালে আবার কালার নাটকটি করেছি থাইল্যান্ডে। অন্যরকম অনুভূতি ছিল। এ রকম হলে করতে পারি।

দ্য রিপোর্ট : নাটক করতে সমস্যা হয়নি?

রুমা : একটু কষ্ট হয়েছে। আসলে তো আমি র‌্যাম্পে হাঁটি। চোখ বন্ধ করলেও হাঁটতে পারব। কারণ ওই জায়গা সম্পর্কে আমার ধারণা আছে। কিন্তু নাটক তো আমার কাছে নতুন। একটু সময় লাগবে। তবে পারব।

দ্য রিপোর্ট : ফ্যাশন শো প্রসঙ্গে আসি। এটার প্রচারণা অনেক কম। কেন?

রুমা : আসলে আমাদের দেশে সাধারণ মানুষ এ সম্পর্কে তেমন জানে না। যেমন ধরুন, হোটেল রেডিসনে শো হলে নির্দিষ্ট কয়েকজন দর্শক আসে। সাধারণ মানুষ আসতে পারে না। তাই প্রচারণাও কম।

দ্য রিপোর্ট : এ জন্য কি করা উচিত?

রুমা : সবার আগে মডেল এজেন্সি প্রয়োজন। যেখান থেকে মডেলরা বিভিন্ন শো করতে পারবে, প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হবে, প্রেস কনফারেন্স করতে চাইলে সহজ হবে-আরও অনেক সুবিধা ভোগ করতে পারবে।

দ্য রিপোর্ট : আপনি তো অনেকদিন ধরে আছেন। আপনি উদ্যোগ নিচ্ছেন না কেন?

রুমা : আমি ব্যাপারটি নিয়ে ভাবছি। অনেকের সঙ্গে এজেন্সি নিয়ে কথাও বলেছি। যদি সব ঠিক থাকে, ২০১৫ সালে শুরু করব। এরইমধ্যে মডেলদের গ্রুমিং করার জন্য একটি স্কুল দিয়েছি। গত বছরের সেপ্টেম্বর থেকে ‘গ্ল্যামারস লিমিটেড’ নামে এই স্কুলটির কাজ চলছে।

(দ্য রিপোর্ট/আইএফ/এমসি/আরকে/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর