thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

টেস্ট ম্যাচেও দর্শকদের উচ্ছ্বাস

২০১৪ জানুয়ারি ২৭ ১৬:১৭:৫০
টেস্ট ম্যাচেও দর্শকদের উচ্ছ্বাস

দ্য রিপোর্ট প্রতিবেদক : ক্রিকেটের অন্তপ্রাণ দর্শকরা। দর্শক ছাড়া ক্রিকেটকে বড় শ্রীহীন লাগে। টেস্ট ম্যাচ হারিয়ে যাবে এ শঙ্কায় রয়েছে কোটি কোটি ক্রিকেটপ্রেমী। তাই আইসিসির খসড়া প্রস্তাব পাস হওয়ার আগেই তরুণ-তরুণীসহ সবশ্রেণীর ক্রিকেট সমর্থকরা আন্দোলনের ডাক দিয়েছে, বাংলাদেশের টেস্ট ক্রিকেট যেন কেড়ে নেওয়া না হয়।

বাংলাদেশকে সমর্থন জানাতে তাই সবাই এক সঙ্গে মাঠে এসেছে। বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার সোসাইটির শোয়েব আলী যে কিনা বাঘ সেজে জাতীয় ক্রিকেট দলকে সমর্থন দিয়ে যাচ্ছেন। তার সঙ্গে রয়েছে টাইগার মিলন। তারা ২ জনই শরীরে বাঘের ছাপ এঁকে সমর্থন যুগিয়ে যাচ্ছেন ক্রিকেটারদের। আজও তারা উপস্থিত থেকে লাল-সবুজদের সমর্থন দিয়েছেন। তাদের সঙ্গে ছিলেন সাধারণ দর্শকরা।

সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট। দীর্ঘ পরিসরের খেলা টেস্ট। তা দেখতেও প্রায় হাজার পাঁচেক দর্শক গ্যালরিতে উপস্থিত ছিলেন। টেস্ট ক্রিকেট হওয়ায় সংখ্যাটা কম নয়। যদিও স্কুল শিক্ষার্থীদের জন্য গ্যালারি ফ্রি করে দিয়েছিল বিসিবি। স্কুল শিক্ষার্থী ছাড়া সাধারণ ক্রিকেটপ্রেমীদের দেখা গেছে টেস্ট উপভোগ করতে।

(দ্য রিপোর্ট/সিজি/এএস/সা/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর