thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

আশাশুনিতে ২১ প্রার্থীকেই বৈধ ঘোষণা

২০১৪ জানুয়ারি ২৭ ১৬:২০:৩৪
আশাশুনিতে ২১ প্রার্থীকেই বৈধ ঘোষণা

সাতক্ষীরা সংবাদদাতা : জেলার আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীকেই বৈধ ঘোষণা করা হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার মনোনয়নপত্র বাছাই শেষে এ ঘোষণা দেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসীন আলী।

মনোনয়নপত্র বাছাইয়ের সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন, আশাশুনি উপজেলা নির্বাচন অফিসার শেখ শরিফুল ইসলামসহ প্রার্থী ও তাদের প্রস্তাবক-সমর্থকরা।

এর আগে ২৫ জানুয়ারি আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদের বৈধ প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম মোস্তাকিম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সরদার হাফিজুর রহমান, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শহিদুল ইসলাম পিন্টু, সাবেক এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এডভোকেট স ম সালাহউদ্দিন, উপজেলা বিএনপির সভাপতি ও কুল্যা ইউপি চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সহ-সভাপতি এস এম আকবর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শেখ তারিকুল হাসান, আশাশুনি উপজেলা জাতীয় পার্টির সভাপতি (ভারপ্রাপ্ত) এবং শোভনালী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ও সাবেক এমপি মাওলানা রিয়াছাত আলীর ছেলে জামায়াত নেতা নূ আ ম মুরতাজুল আলী।

ভাইস চেয়ারম্যান পদের বৈধ প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান জিএম মতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা এবং আশাশুনি কলেজের সহকারী অধ্যাপক মফিজুল ইসলাম, উপজেলা জামায়াতের সহ-সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক জুলফিকার আলী জুলি, আওয়ামী লীগ নেতা প্রভাষক হিরুলাল বিশ্বাস, বড়দল কলেজিয়েট স্কুলের শিক্ষক এসএম মাহফিজুল ইসলাম, সাংবাদিক হাবিবুর রহমান ও সাংবাদিক শেখ জাহিদুল ইসলাম তোতা।

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদের বৈধ প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান অধ্যাপক পারভিন নাসিমা আক্তার শিল্পি, উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি জাহানারা খাতুন, আশাশুনি সদরের শায়লা পারভিন ও সাবেক ইউপি সদস্যা মজিদা খানম।

(দ্য রিপোর্ট/এমআর/এফএস/এসবি/সা/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর