thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

টিকিট কেটেও ভারত যেতে পারলেন না জামাল

২০১৪ জানুয়ারি ২৭ ১৬:৪৭:৪৪
টিকিট কেটেও ভারত যেতে পারলেন না জামাল

দ্য রিপোর্ট প্রতিবেদক : আহমেদাবাদ মাস্টার্স; প্রফেশনাল গলফ ট্যুর অব ইন্ডিয়ার (পিজিটিআই) মৌসুমের প্রথম টুর্নামেন্ট। ভারতে অনুষ্ঠিতব্য এ আসরে অংশ নিতে শাখাওয়াত হোসেন সোহেলের সঙ্গে বিমানের টিকিট কেটেছিলেন জামাল হোসেন মোল্লা। সোমবার সোহেল ভারতের উদ্দেশ্যে রওনা হলেও জামালের যাওয়া হয়নি। জ্বরের কারণে আহমেদাবাদ মাস্টার্সে অংশ নেওয়া হচ্ছে না তার।

গুজরাটের কালহার ব্লুজ অ্যান্ড গ্রিনস গলফ ক্লাবে ২৯ জানুয়ারি থেকে শুরু হবে আহমেদাবাদ মাস্টার্স। ৫০ লাখ রূপির প্রাইজমানির টুর্নামেন্টে বাংলাদেশ থেকে একাই খেলবেন সোহেল। এই আসরে ভালো ফলাফলই প্রত্যাশা করছেন তিনি। পাশাপাশি চলতি মৌসুমে পিজিটিআই র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দশে উঠে আসার লক্ষ্য এ গলফারের।

অন্যদিকে গত মৌসুমে দুর্দান্ত পারফরমেন্স করেছিলেন জামাল। প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে রানার আপ ও সিজি ওপেনসহ ২টি টুর্নামেন্টে তৃতীয় স্থান অধিকার করেছিলেন। ফলে ট্যুর মেরিট লিস্টে ২১ থেকে সপ্তম স্থানে উঠে আসেন জামাল। তাই আসরে অংশ নিতে না পেরে আক্ষেপটা একটু বেশিই জামালের। তিনি বলেছেন, ‘আহমেদাবাদ মাস্টার্স টুর্নামেন্ট দিয়েই অর্ডার অব মেরিট র‌্যাঙ্কিং শুরু হবে। তাই আসরে অংশ নেওয়ার ইচ্ছে ছিল। কিন্তু ভাইরাস জ্বরের কারণে ডাক্তার আমাকে কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। এ জন্য ইচ্ছে থাকলেও আসরটিতে অংশ নেওয়া হচ্ছে না আমার।’

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর