thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘জাতীয় পার্টি সরকারের গঠনমূলক সমালোচনা করবে’

২০১৪ জানুয়ারি ২৭ ১৬:৩৮:০৬
‘জাতীয় পার্টি সরকারের গঠনমূলক সমালোচনা করবে’

গোপালগঞ্জ সংবাদদাতা : স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা বলেছেন, জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে সংসদে ও সংসদের বাইরে সরকারের গঠনমূলক সমালোচনা করবে। সরকারের ভাল কাজের প্রশংসা এবং খারাপ কাজের নিন্দা ও প্রতিবাদ করবে। বিরোধী দল মানে এই নয় যে, সব সময় সরকারের সঙ্গে ঝগড়া করতে হবে।

সোমবার দুপুর আড়াইটার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এর আগে মন্ত্রী বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। পরে তিনি মাজারের পরিদর্শন বইতে মন্তব্য লেখেন।

মেজর মঞ্জুর হত্যা মামলায় পার্টির চেয়ারম্যান এরশাদ দোষী সাব্যস্ত হলে জাতীয় পার্টির অবস্থান কি হবে- এমন এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পার্টির চেয়ারম্যান এরশাদ সেনাবাহিনীর প্রধান ছিলেন। আইন আইনের গতিতে চলবে। আমরা জানি, ওই মামলায় তিনি দোষী নন। আদালতের ওপর আমাদের আস্থা আছে। আমরা ন্যায় বিচার পাব।

উপজেলা নির্বাচন সম্পর্কে মন্ত্রী বলেন, জাতীয় পার্টি উপজেলা নির্বাচনে এককভাবে অংশ নেবে।

এ সময় নীলফামারী-২ আসনের সংসদ সদস্য শওকত হোসেন চৌধুরী, রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মো. আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি আ. মান্নান, কোটালীপাড়া বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও প্রশিক্ষণ কেন্দ্রের মহাপরিচালক মো. শওকত আকবর, পরিচালক হোসেন আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এসবিএম/এপি/এনআই/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর