thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

ব্রাদার্সে ভাগ বসালো সকার

২০১৪ জানুয়ারি ২৭ ২১:২৫:৫৪
ব্রাদার্সে ভাগ বসালো সকার

দ্য রিপোর্ট প্রতিবেদক : অপেক্ষাকৃত কম শক্তির দলগুলোর কাছে পয়েন্ট নষ্ট করেই চলছে ব্রাদার্স ইউনিয়ন। আগের ম্যাচে উত্তর বাবিধারার কাছে হারার পর তারা সোমবার ১-১ গোলে ড্র করেছে ফেনী সকার ক্লাবের সঙ্গে।

৬ ম্যাচে ২ জয়, এক ড্র ও ৩ হারার ব্রাদার্সের সংগ্রহ ৭ পয়েন্ট; অবস্থান লিগ টেবিলে ষষ্ঠ। অন্যদিকে সমান ম্যাচ খেলে ২ ড্র ও ৪ হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানী রয়েছে সকার ক্লাব।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সকার ক্লাবের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে গোল মিসের মহড়া চালিয়েছে ব্রাদার্স। ২৪ মিনিটে বক্সের মধ্যে থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড কেস্টার একনের শট ঝাপিয়ে পরে গ্লাভস বন্দি করছেন সকার ক্লাবের গোলরক্ষক মাসুদ আহমেদ উজ্জল। তা না হলে প্রথমার্ধেই এগিয়ে যেতে পারতো ব্রাদার্স। ৩০ মিনিটে জুয়েল রানার শট আটকে দিয়েছেন উজ্জল। এরপর বেশ কিছু সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি সৈয়দ নঈমুদ্দিনের শিষ্যরা।

বিরতির পর ফেবারিটদের কঠিন পরীক্ষার মুখে ফেলে ফায়দা আদায় করে নিয়েছে ঢাকার বাইরের দলটি। ৬১ মিনিটে মিডফিল্ডার রনির লব আগুয়ান গোলরক্ষক সুজনের পায়ে নিচে দিয়ে বল জালে পাঠিয়েছেন তুর্য্য। ১-০ গোলে এগিয়ে গিয়েছে সকার ক্লাব। ৭১ মিনিটে ব্রাদার্স শিবিরে স্বস্তি এনে দিয়েছে ব্রাদার্সের ফয়সাল মাহমুদ। রুবেল মিয়ার চিপ থেকে ম্যাচে সমতা এনে দিয়েছেন গোপীবাগের দলটির এ মিডফিল্ডার। ৭৪ মিনিটে এগিয়ে যাওয়ার সহজ সুযোগ নষ্ট হয়েছে ব্রাদার্সের। বক্সের মধ্যে থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড কেস্টার একনের শট মাথা ছুঁইয়ে বিপদ মুক্ত করেছেন সকার ক্লাবের ডিফেন্ডার আক্রামুজ্জামান লিটন। তা না হলে জয় নিয়েই ফেরার সুযোগ ছিল ব্রাদার্সের।

দলের পারফরম্যান্সে সন্তুষ্ট হতে পারেননি সকার ক্লাবের গাম্বিয়ান কোচ ওমর সিসে। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘এগিয়ে থেকেও ড্র করায় খুব হতাশ। বাংলাদেশি খেলোয়াড়রা বিদেশিদের থেকে কোনো অংশে কম নয়। কিন্তু মনস্তাত্ত্বিক দিক দিয়ে তারা পিছিয়ে। পাশাপাশি প্রতিপক্ষের বিদেশি প্লেয়াররা বাধা দিতে এগিয়ে আসার সময় তারা ঘাবড়ে গিয়ে এবং সব তালগোল পাকিয়ে ফেলে।’ ব্রাদার্সের ভারতীয় কোচ সৈয়দ নঈমউদ্দিন বলেছেন, ‘যেভাবে আমার দল খেলেছে, তাতে আমি মোটেও সন্তুষ্ট নই। এমন খেলা খেলে আর যাই হোক, ম্যাচ জেতা যায় না। এত টাকা খরচ করে এভাবে খেলার চেয়ে ফুটবল না খেলাই ভাল।’

(দ্য রিপোর্ট/ওআইসি/এএস/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর